EI সময়

Eknath Shinde: মদ্যপ অবস্থায় একনাথ শিন্ডে! ভাইরাল ভিডিয়ো ঘিরে শোরগোল

7 hours ago  
খবর / EI সময়/ দেশ  
Maharashtra-র মেগা ক্রাইসিসে এবার নেটপাড়ায় ভাইরাল একনাথ শিন্ডের ভিডিয়ো (Ekanth Shinde)। যেখানে দেখা গিয়েছে মদ্যপ অবস্থায় রয়েছেন তিনি। সংবাদমাধ্যমের সামনে তাঁকে এই অবস্থায় দেখে সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি এই সময় ডিজিটাল। কংগ্রেসের তরফে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। জেনে নিন বিস্তরিত খবর .....
                 

SBI Toll Free Number: আরও সহজ ব্যাঙ্কের কাজ, 44 কোটি গ্রাহকের জন্য নয়া টোল ফ্রি নম্বর SBI- এর!

                 

জনির কাছে ক্ষমা প্রার্থনা ডিজনির, জ্যাক স্প্যারোর চরিত্রে ফিরছেন অভিনেতা?

8 hours ago  
খবর / EI সময়/ বিনোদন  
জনপ্রিয় অভিনেতা জনি ডিপের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ এনেছিলেন প্রাক্তন স্ত্রী অ্যম্বর হার্ড। তাঁর এই অভিযোগের ভিত্তিতে জনির কেরিয়ারের নেমে এসেছিল কালো মেঘের ছায়া। বিভিন্ন প্রযোজনা সংস্থা তাঁকে ছবি দিয়ে দিয়েছিল। কিন্তু, বধূ নির্যাতনের তকমা ঘুচে যাওয়ার পর ডিজনির তরফে ক্ষমা প্রার্থনা করে চিঠি দেওয়া হয়েছে জনিকে। এরপরই জনি ডেপের অনুরাগীদের মনে প্রশ্ন উঠছে তাহলে কী আইকনিক চরিত্র Jack Sparrow-তে দেখা যাবে অভিনেতাকে?..
                 

দফায় দফায় উত্তেজনা, ফাঁসিদেওয়ায় নির্দল সমর্থকদের উপর হামলার অভিযোগ TMC এর বিরুদ্ধে

8 hours ago  
খবর / EI সময়/ রাজ্য  
আজ শিলিগুড়ি (Siliguri) মাটিগাড়া নকশালবাড়ি এবং ফাঁসিদেওয়া বিধানসভা কেন্দ্রে মহকুমা পরিষদ নির্বাচন (Siliguri sub divisional council Election)। সকাল ৭টা থেকেই শুরু হয়ে গিয়েছে ভোটগ্রহণ পর্ব , কিন্তু তারপর থেকেই একাধিক জায়গা থেকে আসছে অশান্তির খবর। শিলিগুড়ির ফাঁসিদেওয়া (Fansideowa) ব্লকের চটহাট এলাকার বিভিন্ন জায়গায় TMC এবং নির্দল প্রার্থীদের মধ্যে সংঘর্ষের অভিযোগ আসছে।..
                 

প্রেশার কতটা হলে বলা যায় উচ্চ রক্তচাপ? জানুন চিকিৎসকের মুখে

8 hours ago  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
প্রেশার এক গুরুতর সমস্যা। অসংখ্য মানুষ এই রোগে আক্রান্ত। তবে এরপরও মানুষের কোনও হুশ নেই। তাই তাঁরা এই রোগটিকে নিয়ে একবারেই সচেতন নয়। এবার এই রোগ নিয়ে সচেতন না হতে পারলে অনেক সমস্যাই দেখা দিতে পারে। তাই চিন্তা তো অবশ্যই করতে হবে। আসলে রক্তচাপ (Blood Pressure) নিয়ে এত কথা হলেও, বেশিরভাগ মানুষই জানেন না এই বিষয়টি সম্পর্কে। আমাদের শরীরে রয়েছে রক্তনালী। এই রক্তনালীর ভিতর দিয়ে প্রবাহিত হয়ে যায় রক্ত। এবার রক্ত প্রবাহের সময় রক্তনালীর ভিতরে যে চাপ তৈরি হয় তা হল ব্লাডপ্রেশার। এক্ষেত্রে প্রেশার কিন্তু প্রতিটি মানুষেরই রয়েছে। তার কম বেশি হলেই যত সমস্যা তৈরি হয়ে যায়। এদিক আমাদের মতো দেশগুলিতে প্রেশার মাপাই হয় না। সেক্ষেত্রে রোগ ধরা পড়ার সম্ভাবনাও খুবই কম। এই বিষয়ে ঢাকুরিয়া আমরি হাসপাতালের বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ ডা: রুদ্রজিৎ পাল জানাচ্ছিলেন, হ্যাঁ, অনেক সমস্যাই দেখা দেওয়া সম্ভব। তবে বেশিরভাগ সময়ই রোগীরা কিন্তু জানেন না যে তাঁদের ভিতর এই রোগ রয়েছে। এবার এই রোগ থাকার পরও বুঝতে না পারলে সমস্যা আরও বাড়ে বই কমে না। তাই প্রতিটি মানুষকে অবশ্যই হাই প্রেশার (High Blood Pressure) সম্পর্কে সঠিক ধারণা রাখতে..
                 

Maharashtra Political Crisis: 'ক্রাইসিস ম্যানেজার' হিসেবে এবার মাঠে নামলেন উদ্ধবের স্ত্রী, বিক্ষুব্ধ বিধায়কদের স্ত্রীদের ফোন-মেসেজ!

8 hours ago  
খবর / EI সময়/ দেশ  
Maharashtra Political Crisis স্বামীর আসন যখন টলমল সেই সময় শিবসেনার বিক্ষুব্ধ বিধায়কদের স্ত্রীদের ফোন করে স্বামীকে ফেরানোর আর্জি জানিচ্ছেন উদ্ধব পত্নী রশমি ঠাকরে, সূত্রের খবর এমনটাই। জানা গিয়েছে, কিছু বিক্ষুব্ধ বিধায়ককে নিজে মেসেজ করে ফেরত আসার কথা বলেছেন উদ্ধব ঠাকরে। ঘটনাটি ঠিক কী? কী জানাচ্ছে রাজনৈতিক মহল? রইল বিস্তারিত আপডেট…..
                 

Love Story: চুড়ির দোকানে গিয়ে প্রেমিকের সঙ্গে চম্পট দিলেন নববধূ, স্বামীকে জানিয়ে গেলেন কারণ!

10 hours ago  
খবর / EI সময়/ দেশ  
National Trending News বিয়ের এক সপ্তাহও কাটেনি। নতুন বউ এমন কাণ্ড বাঁধাবে কে জানত? অভিযোগ, স্বামীকে চুড়ি কিনে দেওয়ার জন্য আবদার করেন ওই তরুণী। কিন্তু, চুড়ির দোকানে গিয়ে ‘দে ছুট’! প্রেমিকের হাত ধরে পালিয়ে গিয়েছেন তিনি। সঙ্গে স্বামীকে বলেছেন “ আমার পিছু করো না। আমি ওর সঙ্গেই ঘর বাঁধতে চাই।” ঘটনাটি ঠিক কী? জেনে নিন বিস্তারিত…..
                 

Presidential Election 2022: প্রধানমন্ত্রী-প্রতিরক্ষামন্ত্রীর পর সমর্থন চেয়ে যশবন্তের ফোন আডবানীকেও

10 hours ago  
খবর / EI সময়/ দেশ  
President Election এর লড়াই জমে উঠেছে। সৌজন্যের নজির দেখিয়ে এক শিবিরের প্রার্থী ফোন করছেন অপর পক্ষের নেতা-মন্ত্রীদের। দ্রৌপদী মুর্মুর (Draupadi Murmu) পর এবার আসরে যশবন্ত সিনহাও (Yashwant Sinha)। সমর্থন চেয়ে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi), প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংকে (Rajnath Singh)। ফোন করলেন লালকৃষ্ণ আডবানীকেও। জেনে নিন বিস্তারিত খবর .....
                 

ভোটগ্রহণ শুরু হতেই অশান্তি চটহাটে, নির্দল-তৃণমূল সংঘর্ষ

11 hours ago  
খবর / EI সময়/ রাজ্য  
West Bengal Election: সকাল ৭টা থেকেই শুরু হয়ে গিয়েছে শিলিগুড়ি মহকুমা পরিষদের (Siliguri Mahakuma Parishad) ভোটগ্রহণ প্রক্রিয়া। এদিকে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই বিক্ষিপ্ত অশান্তির ছবি ধরা পড়ল চটহাটে। সেখানে নির্দল প্রার্থী আক্তার আলির এজেন্টকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে একাধিক তৃণমূল ও নির্দলের মধ্যে সংঘর্ষ বাধে।..
                 

পঞ্জিকা দেখে মঙ্গলে পাড়ি ISRO-র! দাবি আর মাধবনের

20 hours ago  
খবর / EI সময়/ বিনোদন  
                 

"বেচা কোনদিন ভেবেছিল, ঢোল বাজিয়ে মন্ত্রী হবে!": পার্থ চট্টোপাধ্যায়

22 hours ago  
খবর / EI সময়/ রাজ্য  
একুশে জুলাই প্রস্তুতি কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। মন্ত্রী বেচারাম মান্নার (Becharam Manna)প্রসঙ্গ টেনে সরাসরি নাম করে তিনি বলেন, বেচা কোনদিন ভেবেছিল যে, ঢোল বাজিয়ে মন্ত্রী হবে! একইসঙ্গে তিনি বলেন, "আমি কোনদিন ভেবেছিলাম, আমি মন্ত্রী হব! তবু আমি বিরোধী দলনেতা ছিলাম। ক্যাবিনেট পর্যায়ে মন্ত্রীর মর্যাদা ছিল।"..
                 

ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় রাজ্যে প্রথম ২০-তে আদিবাসী ছাত্র

yesterday  
খবর / EI সময়/ রাজ্য  
ঘরে দু-মুঠো অন্ন জোগাতেও হিমশিম খেতে হয়। বাবা ভিন রাজ্যে দিনমজুর, মা অবসরপ্রাপ্ত চা শ্রমিক। চরম আর্থিক অনটনের মধ্যেও রাজ্যের ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষায় প্রথম ২০-তে স্থান করে নিলেন চা বাগান বলয়ের আদিবাসী ছাত্র বিষ্ণু ওরাও। বিষ্ণুর পাশাপাশি আলিপুরদুয়ার (Alipurduar) চা বলয়ের বিক্রম সোরেন নামে আরেক আদিবাসী ছাত্রও একই পরীক্ষায় ভালো ফলাফল করেছেন।..
                 

Amit Shah-র মন্তব্যের পরই আটক সমাজকর্মী Teesta Setalvad

yesterday  
খবর / EI সময়/ দেশ  
সমাজকর্মী তিস্তা সিতলভড়ের (Teesta Setalvad) বাড়িতে হানা দিয়ে তাঁকে আটক করল গুজরাট পুলিশের সন্ত্রাসদমন শাখা (ATS)। গুজরাত দাঙ্গায় নরেন্দ্র মোদিকে ক্লিনচিট দেওয়ার বিরুদ্ধে মামলা সুপ্রিম কোর্টে খারিজ হওয়ার পর শনিবার সকালে তিস্তা সিতলভড়ের NGO মিথ্যা তথ্য-প্রমাণ দিয়েছিল বলে খবর। তারপরই মুম্বইয়ে তাঁর বাড়ি থেকেই তিস্তা সেতালভাড়কে আটক করে গুজরাত পুলিশের সন্ত্রাসদমন শাখা (ATS)।..
                 

রচনার 'অ্যান্টি সুইসাইড' নীতির সমর্থন! আত্মহত্যার পথই বেছে নিলেন দেবলীনা!!

yesterday  
খবর / EI সময়/ বিনোদন  
পল্লবী দে, বিদিশা দে মজুমদার, মঞ্জুষা নিয়োগীর মৃত্যুর পর রচনা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, "ওঁরা টেরই পেল না জীবন কত সুন্দর।" আত্মহত্যার এই প্রবণতা একেবারেই সঠিক নয় সেই কথা উল্লেখ করে রচনা বলেছিলেন, "এই মেয়েগুলোর জন্য আমার বিন্দুমাত্র কষ্ট হয় না।" আর তাঁর এই কথাগুলি শেয়ার করেছিলেন উঠতি অভিনেত্রী দেবলিনা দে। সমর্থন করেছিলেন তাঁকে। অথচ কয়েকদিনের মধ্যে তিনিও আত্মহত্যার চেষ্টা করলেন!..
                 

মুখ্যমন্ত্রীর বর্ধমান সফরের আগে চাষজমি থেকে উদ্ধার বোমা, চাঞ্চল্য

yesterday  
খবর / EI সময়/ রাজ্য  
আবারও আউশগ্রামের (Ayushgram) চাষজমি থেকে উদ্ধার সকেট বোমা। শনিবার সকালে আউশগ্রামের উক্তা বটতলা মাঠে চাষজমি থেকে উদ্ধার হয়েছে ৩টি সকেট বোমা। বরাতজোরে এদিন কোনও দুর্ঘটনা ঘটেনি। দুর্গাপুর থেকে বোম্ব ডিস্পোজাল বাহিনী ঘটনাস্থলে গিয়ে বোমাগুলি উদ্ধার করে। এই নিয়ে গত ১০ দিনের মধ্যে ৩ বার আউশগ্রামে চাষজমি থেকে সকেট বোমা উদ্ধার হল।..
                 

ডাল খেতে ভালোবাসেন? এই ৫ ধরনের মানুষের জন্য কিন্তু বিপজ্জনক!

yesterday  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
                 

"বাঙালির স্বপ্নপূরণ করেছেন প্রধানমন্ত্রী", পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে হাসিনা বন্দনায় সাকিব

yesterday  
খবর / EI সময়/ খেলার সময়  
                 

সাবধান! মাইক্রোওয়েভ ব্যবহারের সময় এই ভুল করলেই কিন্তু বিপদ

yesterday  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
এখন কর্মব্যস্ত জীবনে সবারই সময়ের খুব অভাব। খাবার ফ্রিজ থেকে বের করে গ্যাসে বসিয়ে গরম করার মতো এনার্জিও যেন সব সময় পাওয়া যায় না। তবে মাইক্রোওয়েভ থাকতে খাবার গরম নিয়ে চিন্তা কেন? ফ্রিজ থেকে খাবার বের করে ঠান্ডা কাটিয়ে মাইক্রোওয়েভে (Microwave)দিলেই খাবার গরম করা যায় কয়েক সেকেন্ডেই। মাইক্রোওয়েভে খাবার গরম করার সময়ে প্রথমে বাইরের লেয়ার গরম হয়। তারপর ধীরে ধীরে গরম ভিতরে প্রবেশ করে। এখন বহু বাসনেই লেখা থাকে মাইক্রোওয়েভ সেফ। কিন্তু এই সব বাসনই যে মাইক্রোওয়েভে ব্যবহার করা যায় এমন নয়। স্টিল, অ্যালুমিনিয়াম ফয়েল, ব্রাউন পেপার ব্যাগ কখনই মাইক্রোওয়েভে দেবেন না। দেখে নিন মাইক্রোওয়েভ ব্যবহারের কিছু জরুরি বিধি।..
                 

সব ছেড়ে ক্রিকেট কেন বেছে নিয়েছিলেন সচিন? খোলসা করলেন মাস্টার ব্লাস্টার

yesterday  
খবর / EI সময়/ খেলার সময়  
                 

মন্ত্রিকন্যার বিরুদ্ধে আইনি লড়াইয়ে জয়ী ববিতা, মেয়ের জয়ে কী বার্তা মায়ের?

yesterday  
খবর / EI সময়/ রাজ্য  
SSC Recruitment News মন্ত্রিকন্যা অঙ্কিতা অধিকারীর (Ankita Adhikari) চাকরি এবার ববিতা সরকারের। কলকাতা হাইকোর্টের নির্দেশে অঙ্কিতা অধিকারীর ফেরত দেওয়া বেতনও পাবেন ববিতা অধিকারী। আর এই নির্দেশের পরেই খুশির হাওয়া বইছে ববিতার পরিবারে। তাঁর মা এবং দাদা এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিয়েছেন। ঠিক কী বলেছেন ববিতার পরিবারের সদস্যরা? জেনে নিন বিস্তারিত আপটেড…..
                 

১৫০ বছর পিছিয়ে গেল আমেরিকা! গর্ভপাত নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের তীব্র সমালোচনা বাইডেনের

yesterday  
খবর / EI সময়/ দুনিয়া  
US Verdict: গর্ভপাত নিয়ে সুপ্রিম কোর্টের রায়কে মর্মান্তিক ভুল বলে মন্তব্য করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন (US President Joe Biden) । শুক্রবার মার্কিন সুপ্রিম কোর্ট রায় দেয় গর্ভপাত মার্কিন মহিলাদের সাংবিধানিক অধিকার নয়। রায়ের বিরুদ্ধে শুক্রবার থেকেই একাধিক মহিলা সংগঠন ও মানবাধিকার কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। বাইডেনের গলায় গলা মেলাতে শোনা যায় প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাকেও।..
                 

"...আমি গর্বিত", মোহনবাগানে যোগ দিয়ে প্রতিক্রিয়া 'বড়' পোগবার

yesterday  
খবর / EI সময়/ খেলার সময়  
                 

4,447 কোটি টাকায় Blinkit কিনছে Zomato, মিলল বোর্ডের গ্রিন সিগন্যাল

Zomato: এবার Blinkit আসছে Zomato-র হাতে। 10 মিনিটে ডেলিভারি দেওয়া সংস্থাটিকে অধিগ্রহণ করতে চলেছে অনলাইন ফুড ডেলিভারি সংস্থাটি। 4,447 কোটি টাকায় এই অধিগ্রহণ হতে চলেছে বলে জানিয়েছে Zomato। তবে Blinkit 1 বিলিয়ন ডলারের বেশি মূল্যের স্টার্টআপ। ফলে হাফ দামে সংস্থাটি পেতে চলেছে Zomato। ইতিমধ্যেই কোম্পানির বোর্ডের তরফে মঞ্জুরি দেওয়া হয়েছে, বলে জানানো হয়েছে।..
                 

দীর্ঘ চেষ্টা ব্যর্থ, কার্নিস থেকে ঝাঁপ সেই রোগীর

yesterday  
খবর / EI সময়/ রাজ্য  
Kolkata Latest News Institute Of Neurosciences-এক আটতলার কার্নিশে উঠে পড়েন এক ব্যক্তি। তাঁকে বারংবার নামানোর চেষ্টা করা হলেও সেই চেষ্টা সফল হয়নি। তিনি এদিন কার্নিশ থেকে পড়ে যান। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কীভাবে সকলের অলক্ষ্যে কার্নিশ পর্যন্ত পৌঁছলেন ওই ব্যক্তি? উঠছে বিস্তর প্রশ্ন। ঘটনাটি ঠিক কী? কী ঘটেছিল? জেনে নিন বিস্তারিত আপডেট…..
                 

SBI: বন্ধ থাকবে UPI পরিষেবা, 44 কোটি গ্রাহককে সতর্ক করল SBI

                 

১৯ বছর ধরে শিবের মতো বিষপান করেছেন মোদী: Amit Shah

yesterday  
খবর / EI সময়/ দেশ  
                 

ছোট্ট কালো টপে সোশ্যালে আগুন ধরাচ্ছেন মিমি! এমনকী আবিরকেও বলতে হল সেই কথা…

yesterday  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সৌন্দর্যে তাঁর প্রেমে পড়েননি, এমন অনুরাগী বোধহয় খুঁজে পাওয়া যাবে না। সত্যিই তো, অভিনেত্রী এতটাই সুন্দর যে, তাঁর দিক থেকে কোনওভাবেই চোখ ফেরানোর উপায় নেই। কখনও শাড়িতে তিনি সুন্দর অবতারে সবার সামনে নিজেকে প্রকাশ করেন। আবার হট বোল্ড ড্রেসেও নেটপাড়ায় হইচই ফেলে দেন তিনি। এবারও তার থেকে আলাদা কিছু হল না। বরং সম্পূর্ণ কালো আউটফিটে ধরা দিলেন অনুরাগীদের সামনে। কালো কো-অর্ড সেটে কী অসাধারণ লাগছে মিমি চক্রবর্তীকে। তাঁর দিকে তাকালে আর চোখ ফেরাতে পারবেন না আপনি। চলুন মিমির নতুন লুক দেখে নেওয়া যাক, সঙ্গে তাঁর থেকে ফ্যাশন টিপস নোট করতেও কিন্তু ভুলবেন না…(ছবি- ইনস্টাগ্রাম @mimichakraborty)..
                 

ভাত খেয়েও বাড়তে পারেন আপনার সৌন্দর্য! কেমন করে? জেনে নিন পুষ্টিবিদের পরামর্শ

yesterday  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
কথাতেই তো আছে ভেতো বাঙালি। আপামর বাঙালির প্রিয় খাদ্যের তালিকায় ভাত থাকবেই। তবে শুধু বাঙালি নয় গোটা দেশেই রয়েছে ভাতের জনপ্রিয়তা। ভাত হল এমন একটি খাদ্যশস্য যা ভারত, শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং চীনে বসবাসকারী জনগণের প্রধান খাদ্য। বরং বিশ্বের জনসংখ্যার একটি বড় অংশ ভাত খায়। ভাত হল দিনের প্রধান খাবার। সমুদ্রের তীরে বসবাসকারি লোকদের জন্য দুপুরের খাবার এবং রাতের খাবার। পায়েস, পোরিজ, পোলাও এবং বিরিয়ানির মতো খাবারের সঙ্গে ভাত খাওয়া হয়। কিন্তু, ডায়াবিটিসে ওজন ও অনিয়ন্ত্রিত রক্তে শর্করার মাত্রা বাড়ার ভয়ে অনেকেই ভাত খাওয়া এড়িয়ে চলেন। কিন্তু, ভাত খেলে কি আসলেই ক্ষতি হয় নাকি ভাত খাওয়া শরীর ও স্বাস্থ্যের জন্য উপকারী? এই প্রশ্নের উত্তর দিয়েছেন বিখ্যাত ডায়েটিশিয়ান ও সেলিব্রিটি নিউট্রিশনিস্ট রুজুতা দিওয়েকার।রুজুতা দিওয়েকর তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন কী ভাবে ভাত খেলে ত্বক ও চুলের সমস্যায় কাজে লাগে।..
                 

সাফাইয়ের অছিলায় ফাস্ট্যাগের তথ্য হাতিয়ে টাকা লুট!

yesterday  
খবর / EI সময়/ রাজ্য  
National Highway-তে যাতায়াতের সুবিধার জন্য, এখন প্রায় সব গাড়িতেই ফাস্ট্যাগ থাকে। উইন্ডস্ক্রিনে লাগানো পাতলা আস্তরণের ডিজিটাল কার্ডের মাধ্যমে টোলপ্লাজায় ট্যাক্স দ্রুত মেটানো সম্ভব। রেডিয়ো ফ্রিকোয়েন্সি আইডেন্টিফিকেশন (আরএফআইডি) প্রযুক্তিতে গোটা প্রক্রিয়া সম্পন্ন হয়ে থাকে। সেই সুরক্ষা বর্ম 'ভেঙে' প্রতারকেরা কী ভাবে হাতে লাগানো ওই যন্ত্রের মাধ্যমে গাড়ির মালিকদের পকেট কাটছে, তা এখনও স্পষ্ট নয়।..
                 

কলকাতায় মহাসমারোহে পালিত মেসির জন্মদিন

yesterday  
খবর / EI সময়/ খেলার সময়  
Argentina ও PSG-র তারকা ফুটবলার Lionel Messi শুক্রবার ৩৫ বছর পূর্ণ করলেন। সারা বিশ্বে তাঁর অনুরাগীরা এই দিনটি পালন করলেন। কলকাতা সহ পশ্চিমবঙ্গের ফুটবলপ্রেমীরাও ব্যতিক্রম নন। বাংলার মানুষ বরাবরই ফুটবলপ্রেমী। তাছাড়া মেসি কলকাতাতেও খেলে গিয়েছেন। ফলে ফুটবলের মক্কায় তাঁর জনপ্রিয়তা অনেক বেড়ে গিয়েছে। FIFA World Cup Qatar 2022-এর আগে উত্তেজনায় ফুটছেন মেসির ভক্তরা।..
                 

মলত্যাগের অনিশ্চিত সমস্যার নাম আইবিএস, কী ভাবে রেহাই পাবেন, শুনুন করিনার পুষ্টিবিদের পরামর্শ...

yesterday  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
হিন্দি ছবি পিকু-র কথা মনে পড়ে? অমিতাভ বচ্চনের অভিনীত ভাস্কর বন্দ্যোপাধ্যায়ের চরিত্র ছিল সেটি। দিল্লি থেকে কলকাতা সফরের সময় গাড়ির মাথায় চেয়ার চাপিয়ে যেতে হয়েছিল তাকে। এর কারণ ছিল বাওয়েল মুভমেন্ট সমস্যা। তবে এই পেটের সমস্যায় ভোগেন অনেক মানুষই। তবে এই সমস্যা কেবল ঝাল-ঝোল-অম্বল খাওয়া কেবল বাঙালির নয়, এই সমস্যায় ভোগেন ভারতবর্ষের বহু মানুষ। এমনকি এই রোগ যে কোনও বয়সের পরেও হতে পারে। খুঁজলে দেখা দেখা যাবে যে, আইবিএস বা ইরিটেবল বাওয়েল সিনড্রোমের শিকার অনেকেই। পাশাপাশি এই নিয়ে রয়েছে নানা ভ্রান্ত ধারণাও। আইবিএস আসলে কী, কেমন করে হয় তার প্রতিকার? পরামর্শ দিলেন সেলিব্রেটি পুষ্টাবিদ রুজুতা দিওয়েকর।..
                 

ডায়াবিটিস রোগীরা এই ৪ পানীয় পান করুন, স্বাদের পাশাপাশি স্বাস্থ্যও থাকবে অটুট...

yesterday  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
কোন জুস ডায়াবিটিসে উপকারী? ডায়াবিটিস খাওয়া-দাওয়ার জিনিস নিয়ে মানুষ প্রায়ই চিন্তিত থাকে। সাধারণত মানুষ জানে শুধু মিষ্টি খাবারই ক্ষতিকর। আর মানুষ মিষ্টি জাতীয় জিনিস খাওয়া বন্ধ করে দেয়। কিন্তু তাতে সমস্যা শেষ হয় না। যখন ডায়াবিটিস পরিচালনার কথা আসে, তখন আপনি আপনার রুটিনে কী পান করেন তা আপনি কী খাচ্ছেন তার মতোই গুরুত্বপূর্ণ। এক গ্লাস ফলের রসও আপনার রক্তচাপ বাড়াতে পারে।আপনি যদি টাইপ 2 ডায়াবিটিস রোগী হন, তাহলে সোডা, কোল্ড ড্রিংকস, এনার্জি ড্রিংকস, মিষ্টি চা এমনকি ফলের রসের মতো সমস্ত বিকল্প ত্যাগ করতে হবে। পরিবর্তে, কম চিনি, চিনি-মুক্ত, শূন্য বা কম ক্যালোরিযুক্ত পানীয় বেছে নেওয়া আপনার জন্য আরও উপকারী হতে পারে। এটি আপনার গুরুতর লক্ষণগুলি নিয়ন্ত্রণ করতে এবং একটি স্বাস্থ্যকর ওজন বজায় রাখতে সহায়তা করতে পারে।২০১১ সালের পরিসংখ্যান অনুসারে, ভারতের মোট জনসংখ্যার ৯.৩% ডায়াবিটিসে আক্রান্ত। এমন পরিস্থিতিতে, এটি সম্পর্কিত তথ্য সম্পর্কে আপনার সচেতন হওয়া প্রয়োজন। আপনার যদি ডায়াবিটিস থাকে, তবে আপনার খাদ্যের বিশেষ যত্ন নিন।..
                 

Kerala: কেরালায় রাহুল গান্ধীর অফিস ভাঙচুর! অভিযোগের তির SFI-এর দিকে

yesterday  
খবর / EI সময়/ দেশ  
                 

Indian Railway: বিশ্ব ব্যাঙ্ক থেকে মোটা টাকার ঋণ, ব্যাপক বদল এবার ভারতীয় রেলে?

Indian Railway এর জন্য বিরাট সুখবর। ভারতীয় রেল একটি লজিস্টিক্স প্রকল্প গ্রহণ করেছে। সেই লজিস্টিক্স প্রকল্পের মাধ্যমে যাত্রী বহনকারী ব্যবস্থা, মাল পরিবহন ব্যবস্থা সমেত সমস্ত ধরণের পরিষেবা ঢেলে সাজানো হবে। এই প্রকল্পের জন্য বিশ্বব্যাঙ্কের কাছ থেকে 249 বিলিয়ন মার্কিন ডলার ঋণ পেয়েছে ভারতীয় রেল। এখন দেখার গোটা প্রকল্পের কাজটি কী ভাবে সম্পন্ন হয়।..
                 

World News: গর্ভপাত সাংবিধানিক অধিকার নয়, জানাল মার্কিন সুপ্রিম কোর্ট

yesterday  
খবর / EI সময়/ দুনিয়া  
US VERDICT NEWS: মার্কিন মহিলাদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার কেড়ে নিল মার্কিন সুপ্রিম কোর্ট। ৫০ বছর আগের সাংবিধানিক অধিকার কেড়ে নিয়েছে সেই দেশের সর্বোচ্চ আদালত। উল্লেখযোগ্যভাবে, গর্ভপাতের অধিকার অবিলম্বে বন্ধ করার জন্য সেই দেশে দীর্ঘদিন ধরেই আন্দোলন চলছিল। এবার সেই আন্দোলনে সাড়া দিল সর্বোচ্চ আদালত। ঘটনাটি ঠিক কী? জেনে নিন বিস্তারিত…..
                 

ডিভোর্সের পথে সুস্মিতা সেনের দাদা! 'লাভি ডাভি' ছবি সরালেন চারু আসোপা

yesterday  
খবর / EI সময়/ বিনোদন  
রূপকথার বিয়েতে চার হাত এক হয়েছিল। কিন্তু, বিয়ের কিছুদিনের মধ্যেই সম্পর্কের সমীকরণ নষ্ট হয়ে যায়। এরপর ধীরে ধীরে সম্পর্কের মাঝে চলে আসে দূরত্ব। বাড়তে থাকে তিক্ততা। আর সেই কারণেই হয়ত টেলি অভিনেত্রী চারু আসোপা এবং রাজীব সেনের বিয়ে ভাঙার মুখে। দীর্ঘদিন ধরে বিষয়টি নাকচ করলেও এবার নাকি বিয়ে ভাঙছে সুস্মিতা সেনের ভাইয়ের.....
                 

কেকেআর-এ ব্রাত্য বাংলার ক্রিকেটাররা, মুখ্যমন্ত্রীকে বলব শাহরুখের সঙ্গে কথা বলতে, জানালেন মনোজ তিওয়ারি

yesterday  
খবর / EI সময়/ খেলার সময়  
IPL-এ গত কয়েক বছর ধরেই Kolkata Knight Riders ব্রাত্য করে রেখেছে বাংলার ক্রিকেটারদের। বারবার এ বিষয়ে আলোচনা হয়েছে, কিন্তু, তারপরেও স্থানীয় ক্রিকেটারদের গুরুত্ব দেয়নি Shah Rukh Khan-এর দল। কয়েকদিন আগেই এই ইস্যুতে কেকেআর ম্যানেজমেন্টকে আক্রমণ করেন Wriddhiman Saha। এবার সরব হলেন বাংলার অভিজ্ঞ ক্রিকেটার Manoj Tiwary। তিনি কেকেআর ম্যানেজমেন্টকে আক্রমণ করেছেন।..
                 

"বাংলা ছবির পাশে দাঁড়ানো কি দর্শকদের কর্তব্য?" ভাইরাল ট্রেন্ডের বিপরীতে হেঁটে প্রশ্ন ব্রাত্য বসুর

2 days ago  
খবর / EI সময়/ বিনোদন  
তিনি একাধারে অভিনেতা,নাট্যকর, রাজনীতিবিদ। ২৪ জুন মুক্তি পেয়েছে ব্রাত্য বসু জয়া এহসান অভিনীত ছবি ঝরা পালক। ছবিতে জীবনানন্দ দাশের চরিত্রে দেখা যাবে ব্রাত্য বসুকে (Bratya Basu) । ছবিতে জীবনানন্দ দাশ হয়ে ওঠা, জয়া এহসানের সঙ্গে কাজের অভিজ্ঞতা থেকে রাজনীতি বাংলা সিনেমার সব কিছু নেই এই সময় ডিজিটালের মুখোমুখি ব্রাত্য বসু।..
                 

Air India-তে আসছে আমূল পরিবর্তন! বাড়ানো হবে বিমান সংখ্যা

                 

চাকরি দেওয়ার নামে প্রতারণা, মা ও ছেলের কীর্তিতে হতবাক গোটা পাড়া!

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
স্বাস্থ্য দফতরে গ্রুপ ডি পদে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল মা ও ছেলের বিরুদ্ধে। চাকরি দেওয়ার নাম করে এক যুবকের থেকে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। এই ঘটনায় মা অনিতা সরকার ও ছেলে হিমাচল সরকারকে গ্রেফতার করা হয়েছে। এক যুবকের কাছ থেকে সাড়ে চার লাখ টাকা নেওয়ার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে।..
                 

পেটের সঙ্গে জড়িয়ে রয়েছে অন্ত্রের স্বাস্থ্যও, ডায়েটে রাখুন এই ভিটামিনগুলি...

2 days ago  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
পেটের সমস্যা তো অনেরেকই হয়, কিন্তু পেটের সঙ্গে মাথার যোগাযোগও সেকথা জানতেন কি? সম্প্রতি বিজ্ঞানীরা অন্ত্রের ব্যাকটেরিয়ার সঙ্গে মস্তিষ্কের যোগাযোগের প্রমাণ পেয়েছেন৷ ইঁদুরের উপর পরীক্ষা করেও এই খবর জানা গেছে৷ যেমন ধরুন আপনি খোশমেজাজে আছেন নাকি মুডঅফ করে বসে রয়েছেন সেটিও কিন্তু অন্ত্রের সঙ্গে জড়িয়ে রয়েছে।আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা, হজম প্রক্রিয়া, স্ট্রেসের মাত্রা এবং সার্বিক স্বাস্থ্যই পরিস্থিতির উপর নির্ভর করে। ফলে অন্ত্র ভালো থাকলেই একমাত্র আপনি সুস্থ ও ভালো অনুভব করবেন। তাইতো অন্ত্রকে দ্বিতীয় মস্তিষ্কও বলা হয়। এটি অন্যান্য অঙ্গগুলির মতো কাজ করে।..
                 

বন্ধ ভারত-বাংলাদেশের মধ্যে চলা Maitree, Bandhan Express! বড় ঘোষণা পূর্ব রেলের

Indian Railways: বড়সড় ঘোষণা করল পূর্ব রেল। ইদ উপলক্ষ্যে সাময়িক ভাবে বন্ধ থাকছে ভারত ও বাংলাদেশের মধ্যে ট্রেন চলাচল। 6-7 জুলাই থেকে 14 জুলাই পর্যন্ত মৈত্রী এক্সপ্রেস, বন্ধন এক্সপ্রেস বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। পূর্ব রেলের (Eastern Railway) তরফে জানানো হয়েছে, বাংলাদেশ রেল কর্তৃপক্ষের অনুরোধেই এই ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।..
                 

বিদ্যালয় জুড়ে গাছেদের মেলা, চারিদিকে নানান আঁকিবুকি! হাওড়ার স্কুলে চমক

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Bauria Burikhali East Primary School ছোট ছোট ছেলেমেয়েদের শিক্ষাদানে ব্রতী হওয়ার পাশাপাশি স্কুলের প্রত্যেক শিক্ষক, অশিক্ষক কর্মচারীকেও বদ্ধ পরিকর করেছে উদ্ভিদ পরিচর্যায়। তাঁদের এই উদ্যোগের জেরে ২০১৫ সালে এই বিদ্যালয়কে 'নির্মল বিদ্যালয়' সম্মানে পুরস্কৃত করে রাজ্য সরকার (West Bengal Government)। এবার তাঁদের লক্ষ্য রাজ্যের 'স্বচ্ছ, পরিচ্ছন্ন বিদ্যালয়' হিসাবে তাকে উন্নীত করার।..
                 

Ration Card: হাতে সময় মাত্র 6 দিন, কার্ড লিঙ্ক না করালেই বন্ধ হবে রেশন!

Ration Card: আধার ও রেশন কার্ড লিঙ্ক করার সময় ধীরে ধীরে শেষ হতে চলেছে। হাতে অবশিষ্ট সময় রয়েছে মাত্র 6 দিন। 30 জুনের আগেই এই আধার-রেশন লিঙ্ক (Aadhaar Ration Card Link) না করালে সমস্যা বাড়তে পারে গ্রাহকদের। সেক্ষেত্রে আর রেশন নাও পেতে পারেন ওই রেশন কার্ড গ্রাহক। জেনে নেওয়া যাক, অনলাইন ও অফলাইনে কী ভাবে, রেশন কার্ডের সঙ্গে আধার কার্ড লিঙ্ক করবেন।..
                 

এ যেন পোড়ো জমি! ব্রায়ান লারার ইতিহাস লেখা স্টেডিয়াম আজ মৃতপ্রায়

2 days ago  
খবর / EI সময়/ খেলার সময়  
West Indies-এ ক্রিকেটের সেই গৌরব আর নেই। সাত বা আটের দশকে ক্যারিবিয়ানরা বিশ্ব ক্রিকেট দাপিয়ে বেড়ালেও, এখন আর তাদের দলে সেভাবে বিশ্বমানের খেলোয়াড় নেই। ক্যারিবিয়ান পেস ব্যাটারি এখন অস্তমিত। বিপক্ষকে ভয় পাইয়ে দেওয়ার মতো ব্যাটারও সেভাবে নেই ওয়েস্ট ইন্ডিজ দলে। খেলার মাঠে যেমন পারফরম্যান্স খারাপ হচ্ছে, তেমনই মাঠগুলির অবস্থাও খারাপ হয়ে গিয়েছে।..
                 

প্রধানমন্ত্রীর সফরের আগে ৬ কোটিতে রাস্তা সাড়াই, ৪৮ ঘণ্টাতেই দফারফা!

2 days ago  
খবর / EI সময়/ দেশ  
                 

প্রেমিকার সঙ্গে দেখা করতে বোরখা পরে গার্লস হস্টেলে প্রেমিক!

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
প্রেমিকার সঙ্গে দেখা করতে শিয়ালদা থেকে ট্রেনে করে ভোরবেলা সোজা পৌঁছে গিয়েছিলেন বহরমপুরে। সেখানে গার্লস হোস্টেলে প্রেমিকার সঙ্গে দেখা করার কথা ছিল তাঁর। এদিকে হোস্টেলের ঢোকার জন্য আগে থেকেই পরে নিয়েছিলেন বোরখা। কিন্তু, জুতোর কথা বেমালুম ভুলে গিয়েছিলেন তিনি। আর সেটাই হল কাল। স্থানীয়দের কাছে ধরা পড়ে গেলেন। জুটল বেধড়ক মার। তারপর পুলিশের হাতে তুলে দেওয়া হয় যুবককে।..
                 

স্লিভলেস ব্লাউজ পরে জামদানির আঁচল ওড়ালেন মধুমিতা! তিনি হাসতেই টুপটাপ প্রেমে পড়ছেন সবাই

2 days ago  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম(Madhumita Sarcar) টাইমলাইনে গেলে নাকি ফিরে আসার আর উপায় নেই! ঠিক এরকমই অনেকে মনে করেন। কিন্তু তাঁদের ভাবনাতেও কোনও ভুল নেই। কারণ, অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতা-জুড়ে রয়েছে শুধুই সুন্দর সুন্দর ছবি। তাঁর নানা লুকের ফটোশ্যুট করিয়েছেন অভিনেত্রী। আর মধুমিতাকেও দেখতে দারুণ লাগছে প্রত্যেক লুকেই। সাদা-লাল পাড় শাড়ি বাঙালির একদম প্রাণের শাড়ি। আর তা যদি হয় ঢাকাই জামদানি! তাহলে তো আর কথাই নেই। সাদা-লাল পাড় ঢাকাই জামদানিতে বিশেষ দিনগুলোতে সাজিয়ে নিতে পারেন নিজেকে। অসাধারণ দেখতে লাগবে আপনাকে। মধুমিতার এই লুকটি দেখুন, জেনে নিন কী কী ফ্যাশন টিপস নিতে পারেন আপনি। (ছবি- ইনস্টাগ্রাম @soumya_singha_photography, madhumita_sarcar)..
                 

জুভেন্টাসে একসঙ্গে খেলবেন রোনাল্ডো, নেইমার?

2 days ago  
খবর / EI সময়/ খেলার সময়  
                 

ভিসার আবেদন বাতিল, জিব্রাল্টার প্রণালী পারের স্বপ্ন ভাঙল তাহরিনার

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
ইংলিশ চ্যানেল, সুইং বাংলা চ্যানেল, ডবল ক্রশ চ্যানেল পার করাপ পর উলুবেড়িয়ার নিমদিঘির বাসিন্দা তাহরিনা নাসরিনের লক্ষ্য ছিল জিব্রাল্টার প্রণালী। তার জন্য ২০১৯ সাল থেকে মোট তিনবার ভিসার জন্য আবেদন করেছিলেন তিনি। যদিও তিনবারই তাঁর আবেদন বাতিল করে দেওয়া হয়েছে। আর এর জেরে মন খারাপ তাহরিনার। সেই দুঃখে এবার জিব্রাল্টার প্রণালী পার না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।..
                 

ডোমজুড়ে গ্রেফতার ২ বাংলাদেশি, জঙ্গি যোগ? তদন্ত শুরু হাওড়া পুলিশের

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Howrah-র ডোমজুড়ের বাঁকড়া নয়াবাজ থেকে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দাদের হাতে গ্রেফতার করা হয় দু'জন বাংলাদেশের নাগরিককে।পুলিশ সূত্রে খবর, তারা এক মাস আগে রিপন বলে এক দালালের মারফত ত্রিপুরার সীমান্ত দিয়ে ভারতে ঢোকে। এখানে মইনুল কবীর নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতে শুরু করে। কী কারণে তারা ভারতে ঢুকেছে, তাদের কী উদ্দেশ্য ছিল, খতিয়ে দেখছে পুলিশ (Howrah Police)।..
                 

কাতারে রোনাল্ডো হয়ে উঠতে পারবেন মেসি?

2 days ago  
খবর / EI সময়/ খেলার সময়  
FIFA World Cup Qatar 2022 শুরু হতে আর বেশিদিন বাকি নেই। শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। এরই মধ্যে শুক্রবার বর্তমানে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার Lionel Messi-র জন্মদিন। বিশ্বজুড়ে তাঁর অনুরাগীরা জন্মদিন পালন করছেন। এবার পঞ্চম বিশ্বকাপ খেলতে নামছেন মেসি। 2014 FIFA Wold Cup-এ ফাইনালে উঠলেও, বিশ্বজয়ী হওয়া হয়নি তাঁর। এবার Qatar-এ আসবে খেতাব, আশায় অনুরাগীরা।..
                 

তিস্তায় নৌকাডুবি! নিখোঁজ দ্বাদশ শ্রেণির পড়ুয়া, চলছে তল্লাশি

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Cooch Behar-এ মেখলিগঞ্জ (Mekhliganj) ব্লকের ৪০ নিজতরফে নৌকা ডুবির ঘটনা ঘটে। নৌকাতে ১৭ জন যাত্রী ছাড়াও ১২৩ বস্তা বাদাম ছিল। নৌকা ডুবে যাওয়ার পর ১৬ জন মানুষকে সুস্থ ভাবে পাওয়া গেলেও, এক যুবককে এখনও খুজেঁ পাওয়া যায়নি। উদ্ধার হওয়া ১৬ জনের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। নিখোঁজ পড়ুয়ার খোঁজে জারি তল্লাশি।..
                 

আসন্ন পঞ্চায়েত নির্বাচন, গঙ্গারামপুরে BJP ছেড়ে তৃণমূলে যোগ ৫০ পরিবারের

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
BJP ছেড়ে তৃণমূলে যোগদান ৫০টি পরিবার। তাঁদের হাতে হাতে দলীয় পতাকা তুলে দিলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক গৌতম দাস, ব্লক সভাপতি মৃনাল সরকার, মহিলানেত্রী ললিতা টিজ্ঞা, রঞ্জন প্রামানিক সহ অন্যান্য TMC নেতৃত্ব। উল্লেখ্য, আসন্ন পঞ্চায়েত ও লোকসভা নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই নিজেদের ঘর গোছাতে শুরু করেছে TMC, BJP সহ অন্যান্য রাজনৈতিক দলগুলি।..
                 

ফের ভুয়ো কল সেন্টারের হদিশ! ৩৬ লাখ টাকা সহ বাজেয়াপ্ত একাধিক জিনিস

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
                 

দিদা শুয়ে আছে ভেবে দেহ আগলে ২ দিন ঠায় বসে নানতি! পরে উদ্ধার প্রতিবেশীদের

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
দু'দিন আগেই মৃত্যু হয়েছে দিদার। কিন্তু, সেই খবর জানা ছিল না নানতির। বুঝতেই পারেনি সে। কারণ সে যে বিশেষভাবে সক্ষম। দিদার মৃত্যুর খবর প্রতিবেশীদেরও দিতে পারেনি সে। পরে বিষয়টি জানতে পারার পরই প্রতিবেশীরা খবর দেন পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে কুমারগঞ্জ থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। জানুন বিস্তারিত.....
                 

প্রকাশ্যে পুলিশের ফোন নিয়ে ধাঁ! চোরের কাণ্ডে শোরগোল পুরুলিয়ায়

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Purulia Police station-এর এক পুলিশ কর্মীর মোবাইল ফোন চুরি! ওই পুলিশ কর্মী তাঁর লিখিত অভিযোগ পত্রে জানিয়েছেন, যে তিনি ঘোঙ্গা নাকা চেকিং পয়েন্টের কাছে গাড়ি চেকিং করে জরিমানার কাজে ব্যস্ত ছিলেন। সেই সময় তার মোবাইল ফোনটি পুলিশ গাড়ির বনেটের উপর রাখা ছিল। তিনি অসচেতন হতেই তাঁর মোবাইলটি নিয়ে চম্পট দেয় কেউ বলে ওই অভিযোগ পত্রে জানিয়েছেন তিনি। খোদ পুলিশের কাছ থেকেইউ ফোন চুরির হওয়ায় হতবাক পুরুলিয়াবাসী।..
                 

বিশ্ব বাজারে তুলনামূলক সস্তা Crude Oil! কলকাতায় 32 দিন অপরিবর্তিত পেট্রলের দাম!

Petrol Diesel Price: ফের দেশজুড়ে অপরিবর্তিত রইল পেট্রল-ডিজেলের দর। তবে সাধারণ মানুষের স্বস্তির খবর হল, আন্তর্জাতিক বাজারে ক্রমে নামছে জ্বালানির দর। এদিন বিশ্ব বাজারে অপরিশোধিত তেল (Crude Oil) রয়েছে ব্যারেল প্রতি 109 ডলার। যার ফলে কিছুটা আশান্বিত হয়েছে সাধারণ মানুষ। দেশেও কি তবে কমতে চলেছে পেট্রল-ডিজেলের দাম। দেখে নেওয়া যাক আপডেট।..
                 

ভ্যাপসা গরম আর বৃষ্টিতে ত্বকের দফারফা? কাজে দেবে আয়ুর্বেদ চিকিৎসকের পরামর্শ...

2 days ago  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
বঙ্গে বর্ষা ঢুকে গিয়েছে বলে আবহাওয়া দফতর সূত্রে জানা গিয়েছে। তবে বর্ষা আসুক বা না আসুক ভ্যাপসা গরম আর কাঠফাটা রোদে জেরবার সকলে। বাতাসে আর্দ্রতার পরিমাণ খুব বেশি। এই সময়ে ত্বকের যত্ন সময় মতো নিতে না পারলে ত্বক হয়ে পড়বে প্রাণহীন। ঘামে ত্বক তৈলাক্ত হয়ে যায় সহজেই আর এর ফলে ব্রণ, অ্যালার্জির সমস্যা লেগে থাকে। আর যাঁদের ত্বক তৈলাক্ত প্রকৃতির বর্ষাকাল এলে এই সমস্যা আরও দ্বিগুণ রূপে দেখা দেওয়ার আশঙ্কা থাকে। তাই বষ্টি শুরুর আগে থেকে নিয়ম করে ত্বকের যত্ন নেওয়া দরকার। বর্ষায় ত্বকের জেল্লা ধরে রাখতে মেনে চলুন আয়ুর্বেদ চিকিৎসকের পরামর্শ..
                 

এই উপায়ে ভালোবাসায় ভরিয়ে দিন সঙ্গীকে! কোনও দিন রোম্যান্সের কমতি হবে না

2 days ago  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
ভালোবাসা হল দারুণ এক মানসিক অনুভূতি। মানুষ যখন প্রেমের জোয়ারে ভেসে যেতে থাকেন, ঠিক তখনই মনের থেকে সব দুঃখ ভুলে যাওয়া যায়। তাই তো যুগে যুগে মানুষ প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছেন। চারিদিকে প্রেমের এত গুণ। এবার ভালোবাসার (Love) সম্পর্কে যাওয়া যতটা সহজ, এই সম্পর্ককে লালন পালন করা ঠিক ততটাই কঠিন। তাই বহু মানুষ অনেক চাওয়ার পরও এই সম্পর্ক নিয়ে বেশি দূর যেতে পারেন না। কারণ তাঁরা ভালোবাসার ঘাত, প্রতিঘাত কোনওভবেই নিতে পারেন না। এই কারণেই সমস্যা তৈরি হয়ে যায়। এমনকী দেখা দিতে পারে বিচ্ছেদও। তাই প্রতিটি মানুষকে অবশ্যই এই বিষয়গুলি নিয়ে সতর্ক হয়ে যেতে হবে। বিশেষজ্ঞরা বলছেন, ভালোবাসার সম্পর্কে থাকলে নিজেদের মধ্যে বন্ধন করতে হয় দৃঢ়। আপনারা যতটা কাছাকাছি থাকতে পারবেন, ভালোবাসাও ঠিক ততটাই এগিয়ে যেতে পারবে। তাই ভালোবাসার মানুষের কাছে থাকার চেষ্টা করুন। তবে বেশিরভাগ ক্ষেত্রেই মানুষ এমন কিছু ভুল করে ফেলেন যে কোনওমতেই এগনো যায় না।তবে এখন আর চিন্তার কোনও কারণ নেই। এক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখতে পারলেই অনায়াসে সমস্যার সমাধান করে দেওয়া সম্ভব বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা। আসুন জানা যাক (Relationship Tips)-..
                 

Trending News: সরযূতে স্নানের ফাঁকে বউকে চুমু, জুটল কিল-চড়

2 days ago  
খবর / EI সময়/ দেশ  
Saryu River-এ স্নানের সময় হঠাৎ স্ত্রীর গালে চুমু খেতেই ঘটে বিপত্তি। Social Media-য় ভাইরাল হয়েছে এই ঘটনার ভিডিয়ো (Trending Video)। সেখানে দেখা যাচ্ছে, স্বামী-স্ত্রী দু'জনে সরযূ নদীতে স্নান করছেন। এবং জলের ঢেউতে যাতে পড়ে না-যান, সে জন্য স্বামীকে আঁকড়েও ধরে রয়েছেন স্ত্রী। সেই সময়ই একটা ডুব দেওয়ার পর স্ত্রীর গালে চুমু খান স্বামী। আর এই দৃশ্য দেখেই স্বামীকে রীতিমতো গণধোলাই দিতে শুরু করেন এক ব্যক্তি।..
                 

"পদ থেকে সরানোর চেষ্টা হচ্ছে!", দাবি কালীকৃষ্ণ গার্লসের প্রধান শিক্ষিকার

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Barasat Kalikrishna Girls' High School-এ ভর্তি সংক্রান্ত সমস্যা এবং শিক্ষিকাদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে এদিন প্রধান শিক্ষিকাকে ঘিরে বিক্ষোভ দেখান সহকর্মীরা৷ তবে কোনওভাবেই মৌসুমী সেনগুপ্ত প্রেসিডেন্টের কাছে ক্ষমা চাইবেন না বলেও জানিয়ে দেন। এদিন সাংবাদিকদের সামনে তিনি অসুস্থ বোধ করছেন বলেও দাবি করেন৷ একই সঙ্গে তাঁর দাবি তাঁকে চেয়ার থেকে সরানোর চেষ্টা করা হচ্ছে।..
                 

লাইনচ্যুত ২ টি বগি, বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল মালগাড়ি

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
বড়সড় দুর্ঘটনার (Accident) হাত থেকে রক্ষা পেল মালগাড়ি। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি (​Dhupguri) ব্লকের শালবাড়ি স্টেশনের কাছে। এই দুর্ঘটনায় চালকের (Train Driver) কোনও গাফিলতি ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এই দুর্ঘটনার ফলে ওই লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয় বেশ কিছুক্ষণ। দাঁড়িয়ে থাকে একাধিক দূরপাল্লার ট্রেন। তার জেরে সমস্যায় পড়েন যাত্রীরা।..
                 

ঝাড়গ্রামে ৬০টি নয়া উপস্বাস্থ্যকেন্দ্র! খুশির হাওয়া জেলাজুড়ে

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Jhargram: ৬২টি উপস্বাস্থ্যকেন্দ্র অস্থায়ীভাবে কোথায় অঙ্গনওয়াড়ি কেন্দ্রে, কোথাও স্কুলের ফাঁকা ভবনে, কোনও সহৃদয় ব্যক্তির ফাঁকা বাড়িতে চালু হচ্ছে। আর দু’টি ভাড়া ঘরে চালু হবে। পরবর্তীকালে ৬২টি উপস্বাস্থ্যকেন্দ্রের জন্য নতুন করে ভবন তৈরি হবে। পরবর্তীকালে সবই স্থায়ী কেন্দ্র হয়ে যাবে বলে জানা গিয়েছে৷ এর মধ্যে ৪২টি উপ স্বাস্থ্যকেন্দ্র তৈরির জন্য আর্থিক অনুমোদন মিলেছে।..
                 

প্লাস্টিক দ্রব্যে জারি নিষেধাজ্ঞা! বাজার পরিদর্শনে তমলুকের পুর প্রতিনিধিরা

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Plastic Ban: তাম্রলিপ্ত পুরসভার পক্ষ থেকে তমলুক (Tamluk) শহরের জেলখানা মোড় এলাকায় দোকানদারদের হাতে কিছু কাপড়ের ব্যাগ তুলে দেওয়া হয়। দোকানদারদের প্লাস্টিক ক্যারি ব্যাগ (Plastic Carry Bag) ব্যবহার না করারও বার্তা দেওয়া হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন তাম্রলিপ্ত পুরসভার চেয়ারম্যান দীপেন্দ্র নারায়ণ রায়, ভাইস চেয়ারম্যান লীনা মাভৈঃ রায় এবং অন্যান্য কাউন্সিলর ও পুরসভার কর্মচারীরা।..
                 

হাওড়া হাসপাতালের সামনে দোকানদারদের দাদাগিরি! ২ কিশোরকে মারধরের অভিযোগ হাসপাতালের সামনে দোকানদারদের দাদাগিরি! ২ কিশোরকে মারধরের অভিযোগ

2 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Howrah জেলা হাসপাতালের বাইরে দোকানদারের বিরুদ্ধে দাদাগিরি অভিযোগ ঘিরে তুমুল উত্তেজনা। প্রকাশ্যে রাস্তার ওপর ফেলে দুই কিশোরকে মারধরের অভিযোগ উঠল দোকানদারদের বিরুদ্ধে। খবর পাওয়া মাত্রই হাওড়া থানার পুলিশ এসে সকলকে আটক করে নিয়ে গেছে। হাওড়া হাসপাতালের (Howrah Hospital) সামনে এভাবে মারধরের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পরে ওই এলাকায়।..
                 

ফুটবল ছাড়ার পরেই কোচিংয়ে কার্লোস তেভেজ

3 days ago  
খবর / EI সময়/ খেলার সময়  
Argentina-র সদ্য প্রাক্তন ফুটবলার Carlos Tevez-কে এবার দেখা যাবে অন্য ভূমিকায়। তাঁকে কোচ করার কথা ঘোষণা করল Argentina-র ক্লাব Rosario Central। কার্লোস তেভেজের সঙ্গে তাঁর দেশের এই ক্লাবটির এক বছরের চুক্তি হয়েছে। ফুটবলার হিসেবে বহু সাফল্য পেয়েছেন, এবার কোচ হিসেবেও সাফল্য পেতে চান তেভেজ। কোচ হিসেবে সাফল্যের জন্য তাঁকে শুভেচ্ছা জানাচ্ছেন ফুটবলপ্রেমীরা।..
                 

ব্যাকলেস বা শর্ট ড্রেস পরেও সামলে নেওয়ার চমৎকার সব উপায়! যেভাবে ম্যানেজ করেন নোরা থেকে করিনাও...

3 days ago  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
প্রিয়াঙ্কা চোপড়া থেকে করিনা কাপুর, প্রায় প্রত্যেক বিটাউন ডিভাই সাহসী পোশাক পরে প্রকাশ্যে আসেন। এতটাই ছোট পোশাক পরেন বা অনেক সময় এতটাই টাইট পোশাক পরেন যে তখন মনে হয়, এই পোশাক তাঁরা সামাল দেন কীভাবে? কারণ আমাদের তো সবসময়ই ড্রেস(Bold Dress) পরার আগে বারবার ভাবতে হয়। আসলে এর পিছনে কিছু হ্যাক আছে। কিছু কায়দার অন্তর্বাসও আছে, যা আমরাও কাজে লাগাতে পারি। হয়তো আপনি বাড়ি থেকে বেরোচ্ছেন, সেই সময়েই আপনার শাড়ির আঁচলে টান পড়ে সামান্য ছিঁড়ে গেল। তাকে ম্যানেজ করবেন কীভাবে? সেই সময়েই কাজে আসবে এই হ্যাক.....
                 

টম ক্রুজকে টেক্কা দিচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক!

3 days ago  
খবর / EI সময়/ বিনোদন  
খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে অনন্ত জলিলের ছবি Din- The Day। গত ৯ বছর ধরে 'দিন: দ্য ডে' ছবিটি বানিয়েছেন অনন্ত সহ তাঁর গোটা টিম। এই সিনেমাটি সেন্সর বোর্ডে আটকে ছিল। তবে এই মুহূর্তে ছবিটিকে ছাড়পত্র দিয়েছে বাংলাদেশের সেন্সর বোর্ড। ছবিটির নাকি তারিফও করা হয়েছে। নায়ক তথা প্রযোজক অনন্ত জলিলের দাবি, ছবিটি টম ক্রুজের ছবির মতোই!..
                 

চুরি হচ্ছে তার! ৪দিন ধরে বিদ্যুৎহীন মালদার একাধিক গ্রাম

3 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Electric তার পোল থেকে কেটে চুরি করে নেওয়া হয়েছে। এর ফলে প্রায় পাঁচটি গ্রামের বাসিন্দারা সমস্যার মুখে পড়েছেন। পানীয় জলের সাবমার্সিবলগুলি বন্ধ হয়ে পড়েছে। এলাকার কিছু বাসিন্দা ইঁদারার (কুয়ো) জল ব্যাবহার করছেন, আবার কিছু মানুষ পাশের গ্রাম থেকে সাবমার্সিবল এর জল নিয়ে আসছে। এই নিয়ে গ্রামবাসীরা সোমবার দুপুরবেলা সমস্ত ঘটনা লিখিত ভাবে অভিযোগ জানিয়েছেন হবিবপুর বিদ্যুৎ দফতরের স্টেশন ম্যানেজার গণেশ চৌধুরীরকে।..
                 

IRCTC-তে Book Now Pay Later অপশন! বিনা পয়সায় টিকিট কাটবেন কী ভাবে?

IRCTC: অনেক সময় হঠাৎ করেই জরুরি প্রয়োজনে ট্রেনের টিকিট কাটার দরকার হতে পারে। সব সময় যে পকেটে টাকা থাকবে, তারও কোনও গ্যারান্টি নেই। তবে, ভারতীয় রেলের এমন একটি সুবিধা রয়েছে, যেখানে Book Now Pay Later অপশন কাজে লাগিয়ে প্রাথমিক ভাবে বিনা পয়সাতেই টিকিট কাটতে পারেন কোনও ব্যক্তি। কী ভাবে এই স্কিমের মাধ্যমে টিকিট বুক করে নিতে পারেন, দেখে নেওয়া যাক।..
                 

ঋণ পেতে গেলে TET পাশের নথি দেখাতে হবে প্রাথমিক শিক্ষকদের! চাঞ্চল্য আলিপুরদুয়ারে

3 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Loan For Primary Teacher প্রাইমারি শিক্ষকদের ঋণ দেওয়ার আগে TET পরীক্ষার নথি যাচাই করছে রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক! এবার এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠল আলিপুরদুয়ার ২ ব্লকের সলসলাবাড়ি এলাকায়। অভিযোগ, এক প্রাথমিক শিক্ষককে লোন দেওয়ার আগে তাঁর TET পাশের যাবতীয় নথি খতিয়ে দেখতে চায় ব্যাঙ্ক। সেই নথি খতিয়ে দেখার পরেই তাঁকে লোন দেওয়া হয়। রইল বিস্তারিত আপডেট…..
                 

"কথায় কথায় মিথ্যে বলে স্বামী! আমার পোড়া কপাল"

3 days ago  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
প্রশ্ন: আমাদের বিয়ে হয়েছে কিছুদিন হল। প্রথমদিকে সব ঠিকই চলছিল। কিন্তু তারপর থেকেই শুরু হল সমস্যা। আসলে আমি প্রথমে বুঝতে পারিনি যে ও এতটা মিথ্যে কথা বলতে পারে। কিছুদিন থাকার পর সমস্ত সত্যটা আমার সামনে চলে আসে। আমি বুঝে যাই যে ও কথায় কথায় মিথ্যে বলছে। আর এই মিথ্যে বলার কারণেই তৈরি হয়ে যাচ্ছে যত রাজ্যের সমস্যা। আসলে আমি এটা বুঝি যে সময়ে বিশেষে বেশিরভাগ মানুষই কিছু না কিছু মিথ্যে কথা বলে থাকেন। কিন্তু কথায় কথায় মিথ্যে বলা মানুষগুলিকে কিন্তু একাবারেই পছন্দ হয় না। আসলে তাঁরা বুঝতে দিতে চান না যে মিথ্যে (Lying) বলছেন। আর এর থেকেই আরও বড় সমস্যা তৈরি হয়ে যায়। এদিকে আমার স্বামীর কথাই ধরুন। আসলে আমার স্বামীর অনেক সমস্যা রয়েছে। তিনি নিজের থেকে কোনও কাজই ঠিকমতো করতে চান না। আবার অন্যদিকে তিনি মিথ্যে বলেন (Liar)। সব বিষয়ে তিনি মিথ্যে বলেন। নিজের মিটিং থেকে শুরু করে যাবতীয় বিষয় নিয়ে মিথ্যে কথা বলতে থাকেন। এর থেকেই শুরু হয়ে যায় সমস্যা। এবার ওর এই কথায় কথায় মিথ্যের কারণে বিন্দুমাত্র বিশ্বাস ওকে করা যায় না। আমার এখন কিছুই ভালো লাগে না। কোনও বিশেষজ্ঞ যদি এই বিষয়ে আমায় একটু পরামর্শ (Relationship Tips) দি..
                 

''টাকা ব্যবহার করে লোক কিনছে বিজেপি'', মহারাষ্ট্রের সংকট নিয়ে সরব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

3 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
                 

মুখের অবাঞ্ছিত লোম নিয়ে চিন্তিত? সস্তার এই প্রতিকারগুলি কাজে লাগান...

3 days ago  
খবর / EI সময়/ লাইফস্টাইল  
অধিকাংশ মানুষই সৌন্দর্য ধরে রাখতে নিয়মিত ত্বকের যত্ন নেন, কিন্তু মুখের ত্বকের অতিরিক্ত লোম কখনও কখনও এই সৌন্দর্যে অন্তরায় হয়ে দাঁড়ায়। বিশেষ করে মহিলাদের ক্ষেত্রে। এর জন্য পার্লারে গিয়ে থ্রেডিং করেন বটে, তবে সবার ত্বক এক রকম নয়। তবে এর থেকে ব্রণ, ফুসকুড়ি এবং অন্যান্য ত্বকের সমস্যায় দেখা দিতে পারে। এই ক্ষেত্রে, শেভিং আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।..
                 

Kanika Tekriwal: 32 বছরেই 10টি প্রাইভেট জেটের মালিক! চেনেন কে এই কণিকা টেকরিওয়াল?

                 

সংকটজনক তরুণ মজুমদার, SSKM-এ মুখ্যমন্ত্রী

3 days ago  
খবর / EI সময়/ বিনোদন  
প্রবাদপ্রতিম পরিচালক তরুণ মজুমদের স্বাস্থ্যের আরও অবনতি ঘটল বৃহস্পতিবার। বর্তমানে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছেন পরিচালক। আর সেই কারণেই চিন্তা বাড়ছে চিকিৎসকদের। বর্তমানে SSKM Hospital -এর অভিজ্ঞ ৫ চিকিৎসক Tarun Majumdar -এর চিকিৎসা করছেন। এদিন SSKM Hospital -এ পরিচালককে দেখতে যান West Bengal Chief Minister Mamata Banerjee। পরিচালকের সুস্থতা কামনায় বাংলার শিল্পীমহল।..
                 

ফের ট্রেন চালকের তৎপরতায় প্রাণ বাঁচল হাতির

3 days ago  
খবর / EI সময়/ রাজ্য  
Alipurduar থেকে নিউ জলপাইগুড়ির (NJP) দিকে যাচ্ছিল ইউপি এলজি স্পেশাল ট্রেন। নাগরাকাটা ও চালসার মাঝে রেল লাইনের ওপর হঠাৎ একটি হাতিকে দাঁড়িয়ে থাকতে দেখেন চালক। ৭০/৮ কিলোমিটার পিলারের মাঝে লাইনের ওপর হাতিটি দাঁড়িয়েছিল। ট্রেন চালক সোহন লাকড়ার নজরে আসতেই তিনি এমার্জেন্সি ব্রেক মেরে ট্রেন দাঁড় করিয়ে দেন। যার জেরে প্রাণে বাঁচে বুনো হাতিটি।..
                 

রণজি ট্রফি ফাইনালে ৩৭৪ রানে শেষ মুম্বইয়ের প্রথম ইনিংস

3 days ago  
খবর / EI সময়/ খেলার সময়