EI সময় One India

কুকুরের তাড়া খেয়ে স্কুটি থেকে পড়ে মৃত্যু মহিলার

one month ago  
খবর / ঈনাদু/ বর্ধমান  
                 

খুলল রাজগঞ্জের চা বাগান, রং খেলায় মাতল শ্রমিকরা

one month ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
                 

বন্ধ কোচবিহার চা ফ্যাক্টরি, বিপাকে ১২০০ শ্রমিক

one month ago  
খবর / ঈনাদু/ কোচবিহার  
কোচবিহার, ১৯ মার্চ : আচমকাই বন্ধ হয়ে গেল কোচবিহার চা ফ্যাক্টরি। যার জেরে কর্মহীন হয়ে পড়বেন প্রায় ১২০০ জন শ্রমিক। ১৯৪৭ সালে কোচবিহারের ঘোকসাডাঙা এলাকায় গড়ে ওঠে কোচবিহার চা বাগান। ঠিকমতোই চলছিল বাগানটি। উত্তরবঙ্গের বিভিন্ন চা ফ্যাক্টরি বন্ধ হলেও কোচবিহার চা বাগানের উপর তার প্রভাব পড়েনি। কিন্তু, চলতি মাসের ১৩ তারিখ আচমকাই তালা ঝুলিয়ে দেওয়া হয় এই ফ্যাক্টরিতে।..
                 

নির্বাচনে BJP-কে সমর্থনের সিদ্ধান্ত কামতাপুরি আন্দোলনে নির্যাতিতা কমিটির

one month ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
জলপাইগুড়ি, ১৮ মার্চ : কামতাপুরি ভাষাকে অষ্টম তপশিলের অন্তর্ভুক্তির শর্তে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে BJP-কে সমর্থন করবে প্রাক্তন কামতাপুরি লিবারেশন অর্গানাইজ়েশন লিঙ্কম্যানদের সংগঠন কামতাপুরি আন্দোলনে নির্যাতিতা কমিটি। ময়নাগুড়িতে সংগঠনের কর্মী বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর।..
                 

"যারা প্রার্থী দিতে পারে না তারা প্রতিপক্ষ হয় কী করে?"

one month ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
জলপাইগুড়ি, ১৭ মার্চ : যারা প্রার্থী দিতে পারে না, যাদের কোনও সংগঠন নেই, অসম থেকে RSS- এর লোক এনে যাদের মিছিল করতে হয়, এজেন্সি দিয়ে পোস্টার লাগাতে হয়, তারা প্রতিপক্ষ হয় কী করে? আজ একথা বলেন অরূপ বিশ্বাস। আজ তিনি জলপাইগুড়িতে সরোজেন্দ্রদেব রায়কত কলাকেন্দ্রে তৃণমূল প্রার্থী বিজয় চন্দ্র বর্মণের সমর্থনে আয়োজিত এক সভায় যোগ দেন। সভায় জেলা তৃণমূলের প্রাক্তন সভাপতিদের মঞ্চে ডেকে এনে সম্মান জানানো হয়। উপস্থিত ছিলেন সৌরভ চক্রবর্তী, সৈকত চ্যাটার্জি সহ জেলার একাধিক নেতানেত্রী।..
                 

BJP টক্কর দেওয়ার জন্য তৈরি : দিলীপ

হলদিয়া, ১৩ মার্চ : "নতুন আনুক বা পুরোনো, BJP তৈরি টক্কর দেওয়ার জন্য।" গতকাল তৃণমূল কংগ্রেস প্রার্থী তালিকা প্রকাশ করার পর আজ একথা বলেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, "আমি অনেক জায়গায় বলেছিলাম যে প্রায় অর্ধেক প্রার্থী পালটে যাবে। সেইরকমই হয়েছে। কারণ তারা জানে এখন জেতাটা সহজ হবে না। আগেরবার কোনও বিরোধী ছিল না। আজ BJP প্রধান বিরোধী দল। সেইজন্য নতুন মুখ আনতে হয়েছে। পুরোনোদের যা ইমেজ, লোকজন তাদের ভুলে গেছে। তাই নতুন আনুক বা পুরোনো BJP তৈরি টক্কর দেওয়ার জন্য।"..
                 

ধারালো অস্ত্র গিয়ে কুপিয়ে খুন উলঙ্গ ব্যক্তির

one month ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
জলপাইগুড়ি, ১২ মার্চ : প্রতিবেশী মহিলা ও তার শিশুকন্যাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাল এক ব্যক্তি। ঘটনাস্থানেই মৃত্যু হয় দিশা বণিক(৫) নামে শিশুটির। তার মা সোনা বণিক(২৬)-কে আশঙ্কাজনক অবস্থায় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটি জলপাইগুড়ির পান্ডাপাড়া চেকপোস্ট এলাকার। অভিযুক্ত কৌশিক ধর চৌধুরিকে(৩৮) আটক করেছে পুলিশ।..
                 

সিনিয়র ছুড়ল লাঠি, চোখ নষ্ট ক্লাস ফাইভের ছাত্রের

                 

১ টাকা চুরির বদনাম, অপমানে আত্মহত্যা কিশোরীর !

one month ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
                 

ভরসা আছে, এবার মহাভারতে বোঝা যাবে অর্জুন কি না: দিলীপ

কাঁথি, ১৪ মার্চ : "একটা করে উইকেট তৃণমূলের পড়ছে। বুঝতেই পারছেন ম্যাচটা কোনদিকে যাবে।" ভাটপাড়ার তৃণমূল কংগ্রেস বিধায়ক অর্জুন সিংয়ের BJP-তে যোগদান প্রসঙ্গে বললেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ দিল্লিতে দলীয় কার্যালয়ে BJP-তে যোগ দেন অর্জুন সিং। এপ্রসঙ্গে দিলীপবাবুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "যেই খুঁটিগুলোর উপর মমতা দাঁড়িয়ে আছেন সেই খুঁটিগুলো সব ভেঙে যাচ্ছে।"..
                 

কাঁথিতে বিধায়কের বাড়িতে উদ্ধার পরিচারিকার মেয়ের ঝুলন্ত দেহ

                 

পথ চলা শুরু সার্কিট বেঞ্চের; প্রথমদিনেই দায়ের সিভিল, ক্রিমিনাল মামলা

one month ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
                 

তহবিলের ২১ কোটি টাকা খরচ করেছি : বিজয়চন্দ্র বর্মণ

one month ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
                 

BJP-র সমর্থন বাড়ছে, তৃণমূলের কমছে : সায়ন্তন

হলদিয়া, ১৪ মার্চ : "পাকিস্তান থেকে সংবাদ আসছে ওরা স্বীকার করতে চলেছে যে, এয়ারস্ট্রাইকে ২০০ জন জঙ্গি মারা গেছে। কাজেই BJP-র সমর্থন বাড়ছে আর তৃণমূলের কমছে।" হলদিয়ায় দলীয় কর্মীসভায় যোগ দিয়ে একথা বললেন BJP নেতা সায়ন্তন বসু। লোকসভা ভোটকে কেন্দ্র করে জেলা কমিটিগুলোকে নিয়ে রণকৌশল তৈরিতে নেমেছে BJP। গতকাল তমলুক সাংগঠনিক জেলার নেতৃত্বদের নিয়ে এই বৈঠক করেন দিলীপ ঘোষ ও সায়ন্তন বসু।..
                 

ব্যক্তির পচাগলা দেহ উদ্ধার, আটক স্ত্রী ও তার প্রেমিক

কোলাঘাট, ১২ মার্চ : কোলাঘাটের সোয়াদিঘি খাল থেকে উদ্ধার এক ব্যক্তির পচাগলা মৃতদেহ। মৃতের নাম লাল্টু মণ্ডল(৪২)। পেশায় রাজমিস্ত্রি। বাড়ি কোলাঘাটের দেড়িয়াচক এলাকার পশ্চিম মহল্লায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, লাল্টুকে খুন করা হয়েছে। তাদের দাবি খুনে হাত রয়েছে স্ত্রী ও তার প্রেমিকের। যদিও পুলিশের তরফে কিছু জানা যায়নি। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। লাল্টুর স্ত্রী ও তার প্রেমিককে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে হয়েছে।..