ঈনাদু EI সময় One India

ব্রিগেডে না যাওয়া শোভনবাবুর বড় ভুল : রত্না

2 hours ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৯ জানুয়ারি : তৃণমূল কংগ্রেসের ব্রিগেড সমাবেশ থেকে এই প্রথম নিজেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন রেখেছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের একসময়ের বিশ্বস্ত সঙ্গী শোভন চট্টোপাধ্যায়। এর আগে, প্রতিবার সামনে থেকে দলের ব্রিগেড সমাবেশে অংশগ্রহণ করতেন। কিন্তু, তারপর একাধিক কারণে দলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে। মন্ত্রিত্ব ও মেয়র পদ থেকে ইস্তফা দিয়েছেন। সে প্রসঙ্গে আজ তাঁর স্ত্রী রত্না বলেন, "ব্রিগেডে না গিয়ে শোভনবাবু বড় ভুল করেছেন। শোভনবাবুর মতো একজন রাজনীতিবিদের এরকম ভুল করাটা উচিত ছিল না। আজকের দিনে সব মান-অভিমান ভুলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকে তাঁর হাত শক্ত করা উচিত ছিল শোভনবাবুর।"..
                 

মঞ্চের নিচে বসতে হবে, তাই ব্রিগেডে নেই জেলার নেতারা? প্রশ্ন তৃণমূল কর্মীদের

2 hours ago  
খবর / ঈনাদু/ বর্ধমান  
বর্ধমান, ১৯ জানুয়ারি : ব্রিগেড সমাবেশে যোগ দিতে আজ ভোর থেকেই বর্ধমান স্টেশনে ভিড় জমাতে শুরু করেছিলেন জেলার তৃণমূল কংগ্রেস কর্মী ও সমর্থকরা। তাদের জন্য স্টেশনে ঢোকার মুখে GTরোডের ধারে শিবির করা হয়েছে। সেখানে দলের কর্মী ও সমর্থকদের হাতে ব্যাজ় ও টিফিন তুলে দেওয়া হয়। তবে কর্মী ও সমর্থকদের একাংশের অভিযোগ, ব্রিগেডে না গেলে শাস্তির হুঁশিয়ারি দিলেও দলের জেলা নেতারা নিজেরাই ব্রিগেডে যাচ্ছেন না। যদিও অভিযোগ অস্বীকার করেছে জেলা নেতৃত্ব।..
                 

চিতাবাঘের চামড়া পাচারের আগে গ্রেপ্তার ২

3 hours ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
                 

খাঁচা পাতাই সার, এখনও অধরা চিতাবাঘ

4 hours ago  
খবর / ঈনাদু/ দার্জিলিং  
                 

ব্রিগেড শেষ না হওয়া পর্যন্ত জলস্পর্শ নয় : জ্যোতিপ্রিয় মল্লিক

5 hours ago  
খবর / ঈনাদু/ উত্তর ২৪ পরগনা  
কলকাতা, ১৯ জানুয়ারি : উত্তর ২৪ পরগনা থেকে ব্রিগেড সমাবেশে যোগ দিতে এসেছেন তৃণমূল সমর্থকরা। তাঁরা যাতে সুষ্ঠুভাবে সভাস্থানে পৌঁছাতে পারেন তার তদারকি করতে আজ ভোরে শিয়ালদা স্টেশনে যান উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। সেখানে তিনি বলেন, "আজ আমরা কেউ খাব না। আমরা বিকেল পাঁচটা পর্যন্ত জলস্পর্শও করব না। যতক্ষণ না মানুষ ব্রিগেড সমাবেশ শেষে সুষ্ঠুভাবে ফিরে যাচ্ছেন ততক্ষণ আমরা জলস্পর্শ করব না।"..
                 

ধোনির মতো দায়বদ্ধ ক্রিকেটার কেউ নেই : কোহলি

9 hours ago  
খবর / ঈনাদু/ ২২ গজ  
                 

আজ তৃণমূলের ব্রিগেড সমাবেশ

15 hours ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
                 

"যাওয়া সম্ভব নয়" ফোনে মমতাকে বললেন মান্নান

16 hours ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৯ জানুয়ারি : তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণ নাকচ করলেন কংগ্রেসের পরিষদীয় দলনেতা আবদুল মান্নান। জানিয়ে দিলেন, তাঁর পক্ষে তৃণমূলের ব্রিগেড সমাবেশে যাওয়া সম্ভব নয়। গতকাল আবদুল মান্নানকে ফোন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। ব্রিগেডের মঞ্চে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানান। উত্তরে আবদুল মান্নান বলেন, "আমার পক্ষে যাওয়া সম্ভব নয়।"..
                 

সামনে এল মুখার্জিদার বউ-এর পোস্টার

18 hours ago  
খবর / ঈনাদু/ টলি-tale  
পরিচালক নবাগতা। নাম পৃথা চক্রবর্তী। মুক্তি পেতে চলেছে নারী দিবসে। ছবির সিংহভাগ কলাকুশলী মহিলা। ছবির নাম মুখার্জিদার বউ। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজ় প্রোডাকশন হাউজ়ের নবতম ছবি এটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদার এবং বিশ্বনাথকে। বিশ্বনাথই এই ছবির মুখার্জিদা। দক্ষিণ কলকাতার একটি মাল্টিপ্লেক্সে হয়ে গেল ছবির পোস্টার রিলিজ়। উপস্থিত ছিলেন ছবির সকল কলাকুশলী।..
                 

তৃণমূলের চাপেই বালুরঘাট থেকে বাতিল হওয়া সব ট্রেন চালু ?

                 

অমিত শাহর হেলিকপ্টার অবতরণের অনুমতি দিল না মালদা প্রশাসন

20 hours ago  
খবর / ঈনাদু/ মালদা  
মালদা, ১৮ জানুয়ারি : ২২ জানুয়ারি মালদায় সভা করতে আসছেন BJP-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। কিন্তু তা নিয়ে দেখা দিয়েছে সমস্যা। বিতর্ক দেখা দিয়েছে অমিত শাহর হেলিপ্যাড নিয়ে। যদিও BJP-র পক্ষ থেকে প্রথমেই জেলা প্রশাসনকে চিঠি দিয়ে জানানো হয়েছিল, ২২ জানুয়ারি অমিত শাহের হেলিকপ্টার মালদা শহরের বিমানবন্দরে অবতরণ করবে। তার জন্য প্রশাসন যেন দলের আবেদন মঞ্জুর করে। কিন্তু আজ মালদার অতিরিক্ত জেলাশাসক (সাধারণ) চিঠি দিয়ে জেলা BJP-র সাধারণ সম্পাদক গোপালচন্দ্র সাহাকে জানান, এই মুহূর্তে মালদা বিমানবন্দর সংস্কারের কাজ চলছে। তাই সেখানে অমিত শাহর হেলিকপ্টার অবতরণ করার অনুমতি জেলা প্রশাসন দিচ্ছে না।..
                 

মুকুল রায়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, এবার ডিভিশন বেঞ্চে রাজ্য

20 hours ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৮ জানুয়ারি : রেলে চাকরি দেওয়ার নাম করে মুকুল রায় প্রতারণা করেছেন, এই অভিযোগে কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চে মামলা করল রাজ্য সরকার। এই অভিযোগে আগেই মুকুল রায়ের বিরুদ্ধে FIR করে পুলিশ। কিন্তু, আগাম জামিনের আবেদন নিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন মুকুল রায়। তখন বিচারপতি শিবকান্ত প্রসাদের সিঙ্গল বেঞ্চ FIR থেকে মুকুল রায়ের নাম বাতিল করার নির্দেশ দিয়েছিল। সিঙ্গল বেঞ্চের এই নির্দেশের বিরুদ্ধেই আজ ডিভিশন বেঞ্চে মামলা করল রাজ্য।..
                 

"নগ্ন ভিডিয়ো দেখিয়ে জোর করে শারীরিক সম্পর্ক করত"

বারুইপুর, ১৮ জানুয়ারি : যুবতির নগ্ন ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল করে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ধৃতের নাম শেখ সাহিল। তার বাড়ি বারুইপুরের ফুলতলা এলাকায়। গতরাতে সাহিল ওই যুবতির বাড়ি যায়। সেখানে গিয়ে সে ওই যুবতিকে তাঁর নগ্ন ভিডিয়ো দেখিয়ে শারীরিক সম্পর্ক করার জন্য জোর করতে শুরু করে। অভিযোগ, তাতে বাধা দেওয়ায় ওই যুবতিকে মারধর করে সাহিল। এরপর গতরাতে ওই যুবতি সাহিলের বিরুদ্ধে বারুইপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে আজ সাহিলকে গ্রেপ্তার করে পুলিশ।..
                 

ফিনিশার ধোনির মাস্টারক্লাস ইনিংস, অস্ট্রেলিয়ার মাটিতে ইতিহাস ভারতের

yesterday  
খবর / ঈনাদু/ ২২ গজ  
মেলবোর্ন, ১৮ জানুয়ারি : প্রথম ম্যাচে স্লথ ব্যাটিং করেছিলেন। তাঁকে নিয়ে গেল গেল রব উঠেছিল। কিন্তু, ধোনি যে ধোনিই রয়েছেন তা বোঝালেন পরের দু'ম্যাচে। অস্ট্রেলিয়ার মাটিতে এই প্রথম ওয়ান ডে সিরিজ় জিতল ভারত। সৌজন্যে মহেন্দ্র সিং ধোনি। তিন ম্যাচেই হাফ সেঞ্চুরি করলেন। সবথেকে বড় কথা, শেষ দুটো ম্যাচে দায়িত্ব নিয়ে ম্যাচ জেতালেন। মনে করালেন সেই পুরোনো ধোনিকেই। ফিনিশার ধোনিকে।..
                 

দমকলে নিয়োগে অনিয়মের অভিযোগে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের, গ্রেপ্তার ২

yesterday  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
                 

"যতদিন বেঁচে আছি পরিচালক-প্রযোজকের মধ্যে ঝামেলা হতে দেব না"

yesterday  
খবর / ঈনাদু/ টলি-tale  
                 

বড় পরদায় ফিরছে 'পথের পাঁচালী'-র 'অপু'

yesterday  
খবর / ঈনাদু/ টলি-tale  
হ্যাঁ ঠিকই পড়েছেন। ৬০ বছর পর বড় পর্দায় ফিরতে চলেছে সত্যজিৎ রায়ের 'অপু'। 'পথের পাঁচালী', 'অপরাজিত' এবং 'অপুর সংসার' - এই ট্রিলজির পর আসতে চলেছে 'অভিযাত্রিক'। পরিচালকের নাম শুভ্রজিৎ মিত্র। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস 'অপরাজিত'-র শেষ ১০০টি পাতার উপর 'অভিযাত্রিক'-এর চিত্রনাট্য তৈরি হচ্ছে। এই শেষ ১০০টি পাতার উপর সত্যজিৎ রায় বা অন্য কোনও পরিচালক কোনওরকম কাজ করে যাননি। বিভূতিভূষণের পৌত্র তথাগত বন্দ্যোপাধ্যায় 'অভিযাত্রিক'-এর চিত্রনাট্য প্রথমবারের জন্য পড়েন পরিচালকের থেকে।..
                 

রাষ্ট্রপতির জন্য় 'মনিকর্নিকা'-র স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন

yesterday  
খবর / ঈনাদু/ বলি Buzz  
                 

এবার বদলি রাকেশ আস্থানা

yesterday  
খবর / ঈনাদু/ দেশ  
                 

বস্তির শিশুদের স্বাস্থ্য পরীক্ষা কলকাতা বিশ্ববিদ্যালয়ের

yesterday  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৮ জানুয়ারি : দত্তক নেওয়া বস্তির শিশুদের স্বাস্থ্য পরীক্ষা করাল কলকাতা বিশ্ববিদ্যালয়। অনেকদিন আগেই ২৮/১ গিরিবাবু লেনের একটি বস্তিকে দত্তক নিয়েছিল কলকাতা বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি নির্ধারণকারী বডি সিন্ডিকেটের সম্মতিতেই দত্তক নেওয়া হয়েছিল এই বস্তি। গতকাল সেই বস্তির শিশুদের স্বাস্থ্য পরীক্ষা করাল কলকাতা বিশ্ববিদ্যালয়। পাশাপাশি, প্রয়োজন অনুযায়ী তাদের হাতে তুলে দেওয়া হয় ওষুধ ও পুষ্টিকর খাবার।..
                 

"ব্রিগেডে যাওয়ার সময় তৃণমূলের ব্যাজ দেখলেই আটকাচ্ছে রেল"

yesterday  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
                 

'তু চিজ় বড়ি হ্যায় মস্ত মস্ত', রবিনার সঙ্গে কোমর দোলালেন সৌগত

yesterday  
খবর / ঈনাদু/ কলকাতা  
                 

BJP নেতা হয়ে জেলযাত্রা, বেরিয়েই যোগ তৃণমূলে

yesterday  
খবর / ঈনাদু/ বর্ধমান  
কুলটি, ১৮ জানুয়ারি : BJP-র IT সেলের নেতা সন্তোষ ভার্মা ওরফে টিঙ্কু যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। গতকাল বিকেলে কুলটির বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দেন তিনি। কয়েকদিন আগেই BJP-র ডাকা বনধে সক্রিয় ভূমিকা নিয়েছিলেন সন্তোষ ভার্মা। রাস্তায় নেমে পুলিশের লাঠি খেয়েছিলেন। দুর্গাপুরে কর্মী খুনের ঘটনায় প্রতিবাদ জানাতে গিয়ে জেলেও গেছেন। জামিনে ছাড়া পেয়েছেন কয়েকদিন আগেই। এরপর গতকাল তৃণমূলে যোগ দেন তিনি। তাঁর সঙ্গে আরও বেশ কয়েকজন BJP ছেড়ে তৃণমূলে যোগ দেন। সন্তোষ ভার্মা জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শ মেনে রাজনীতি করার লক্ষ্যে BJP-তে যোগ দিয়েছেন তিনি।..
                 

শুভেন্দু ফেললেন উইকেট, অধীর দলে টানলেন TMCP সদস্যদের

yesterday  
খবর / ঈনাদু/ মুর্শিদাবাদ  
বহরমপুর, ১৭ জানুয়ারি : কংগ্রেসের প্রতীক পকেটে পুরে যেসকল বিধায়ক তৃণমূল করছে তাদের লোকসভা ভোটে একই সঙ্গে নির্বাচনে লড়ে জেতার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অধীর চৌধুরি। আজ বহরমপুর জেলা কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠকে আধীরবাবু বলেন, "তৃণমূলের কাছে কংগ্রেসের বিধায়করা বিক্রি হয়েছে। তারা আজও কংগ্রেসের পরিচয় নিয়েই তৃণমূল করছে। মুখ্যমন্ত্রীর উচিত ব্রিগেডের সভা থেকে তাদের নির্বাচনে লড়ার ঘোষণা করা। ক্ষমতা থাকলে তৃণমূলের টিকিটে জিতে আসুক বিক্রি হওয়া বিধায়করা।"..
                 

ক্যানিং স্টেশনে ধৃত ভুয়ো মহিলা টিকিট কলেক্টর

ক্যানিং, ১৭ জানুয়ারি : ক্যানিং স্টেশনে ধরা পড়ল ভুয়ো মহিলা টিকিট কালেক্টর। ধৃতের নাম তুলসী মণ্ডল। আজ দুপুরে সোনারপুর থেকে ডাউন ক্যানিং লোকালে মহিলা কামরায় উঠে যাত্রীদের টিকিট পরীক্ষা করছিল অভিযুক্ত। কয়েকজন যাত্রী টিকিট না দেখাতে পারায় তাদের কাছ থেকে টাকা নিচ্ছিল তুলসী। তার আচার আচরণ দেখে সন্দেহ হয় কয়েকজন যাত্রীর। ট্রেনটি ক্যানিং-এ ঢুকলে সন্দেহভাজন ওই মহিলাকে যাত্রীরা RPF-র হাতে তুলে দেন।..
                 

কনক সরকারকে যাদবপুর থেকে তাড়ানো উচিত : রেখা শর্মা

2 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৭ জানুয়ারি : যাদবপুরের অধ্যাপক কনক সরকারকে বিশ্ববিদ্যালয় থেকে তাড়ানো উচিত। একান্ত সাক্ষাৎকারে ইনাডু বাংলার প্রতিনিধিকে একথা বললেন কেন্দ্রীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা। গতকাল তিনি কলকাতায় এসেছেন। আজ সকালে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে যাওয়ার কথা ছিল তাঁর। যদিও উপাচার্য ফোন করে জানান, সেখানে ধরনা চলছে। তাই, তাঁর না যাওয়াই ভালো। যে কারণে বেশ ক্ষুব্ধ রেখা।..
                 

অসুস্থ অমিত শাহ, বাংলায় "বিকল্প" যোগী

2 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৭ জানুয়ারি : সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি অমিত শাহ। এদিকে, তাঁর এ রাজ্যে আসার কথা ২০ জানুয়ারি। ঠিক ছিল, সেদিন মালদায় জনসভা করবেন। ২১ ও ২২ জানুয়ারি আরও চারটি জনসভা ছিল তাঁর। কিন্তু, সর্বভারতীয় সভাপতি AIIMS-এ ভরতি হওয়ায় মাথায় হাত পড়ে BJP নেতৃত্বের। তড়িঘড়ি বিকল্পও ঠিক করে নিতে হয়। সূত্রের খবর, অমিত শাহর জায়গায় বাংলায় আসতে পারেন যোগী আদিত্যনাথ। ২০ জানুয়ারি মালদায় সভা করবেন তিনি। ২১ জানুয়ারি সভা করবেন সিউড়ি ও ঝাড়গ্রামে। তবে ২২ তারিখের সভার বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।..
                 

BJP নেতার উপর হামলার প্রতিবাদে পথ অবরোধ চুঁচুড়ায়

2 days ago  
খবর / ঈনাদু/ হুগলী  
                 

শহিদ জওয়ানকে শেষ দেখা, তেরঙায় ঢাকল ডবসন রোড

2 days ago  
খবর / ঈনাদু/ হাওড়া  
                 

ভাইঝিকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক

2 days ago  
খবর / ঈনাদু/ পশ্চিমবঙ্গ  
                 

হাসপাতালকে কুকুরমুক্ত করার দাবিতে বিক্ষোভ NRS-এ

2 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
                 

"দিনের শেষে আমি শান্তিতে ঘুমোতে চাই", তাই কী সিদ্ধান্ত নিলেন দীপিকা?

2 days ago  
খবর / ঈনাদু/ বলি Buzz  
পারিশ্রমিকের ক্ষেত্রে লিঙ্গ বৈষম্য নিয়ে বলিউডে চর্চা অনেকদিন থেকেই। অভিনেতাদের থেকে অভিনেত্রীদের পারিশ্রমিক কম হয় অনেক ক্ষেত্রেই। তবে এই ব্যবস্থার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন এই প্রজন্মের একাধিক অভিনেত্রী। দীপিকা পাড়ুকোনও এঁদের মধ্যে অন্যতম। তিনিও এক সময়ে কাজ ছেড়েছেন এই বৈষম্যের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য।..
                 

মোদির সঙ্গে দেখা করে আপ্লুত অনিল

2 days ago  
খবর / ঈনাদু/ বলি Buzz  
বলিউডের সঙ্গে বেশ ভাব জমিয়ে উঠেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কয়েকদিন আগেই এই প্রজন্মের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী ও পরিচালকের সঙ্গে দেখা করেছেন তিনি। আলোচনা করেছেন ফিল্ম ইন্ডাস্ট্রির ভালো-মন্দ নিয়ে। এবার সেই তালিকায় যুক্ত হল অনিল কাপুরের নাম। "শ্রদ্ধেয় প্রধানমন্ত্রীর" সঙ্গে দেখা করে আপ্লুত অনিল।..
                 

BJP ত্যাগ, তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা অরুণাচলের প্রাক্তন মুখ্যমন্ত্রীর

2 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৭ জানুয়ারি : তৃণমূলে যোগ দিতে পারেন অরুণাচল প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী গেগং আপাং। মঙ্গলবার তিনি BJP থেকে ইস্তফা দিয়েছেন। আগামী ১৯ তারিখ তৃণমূলের ব্রিগেড সমাবেশ। সূত্রের খবর, ওই দিন তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারেন গেগং আপাং। একইদিনে BJP-তেও যোগদানের সম্ভাবনা রয়েছে তৃণমূলের বেশ কয়েকজন নেতা-নেত্রীর।..
                 

হুগলির পঞ্চায়েত অফিস ভাঙচুর, চারটি বাইকে আগুন

2 days ago  
খবর / ঈনাদু/ হুগলী  
                 

NRS কুকুর মুক্ত হবে না: অতীন ঘোষ

2 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৭ জানুয়ারি: NRS কুকুর মুক্ত হচ্ছে না। স্পষ্ট একথা জানিয়ে দিলেন কলকাতা পৌরনিগমের ডেপুটি মেয়র অতীন ঘোষ। গতকাল তিনি জানান, সুপ্রিমকোর্টের নির্দেশ অনুসারে কোনও কুকুর তুলে আনা সম্ভব নয়। তাই কুকুর মুক্ত করার দাবি করলেও তা কার্যকর সম্ভব নয়। এর পাশাপাশি তিনি জানিয়েছেন, কলকাতা পৌরনিগমের কাছে কোনও প্রতিষ্ঠান আবেদন করলে পৌরনিগম সেই জায়গার কুকুরদের নির্বীজকরণ করতে পারে।..
                 

তৃণমূলের ব্রিগেড সমাবেশে যাওয়া মানেই জোট নয় : সোমেন মিত্র

2 days ago  
খবর / ঈনাদু/ দার্জিলিং  
শিলিগুড়ি, ১৬ জানুয়ারি : প্রদেশ কংগ্রেসের অস্বস্তি বাড়িয়ে তৃণমূল কংগ্রেসের ব্রিগেড সমাবেশে আসছেন কেন্দ্রীয় কংগ্রেস নেতা মল্লিকার্জুন খার্গে। কিন্তু তাঁর সমাবেশে যোগদান মানে এই নয় যে, তৃণমূলের সঙ্গে আসন্ন লোকসভা নির্বাচনে জোটে যাচ্ছে কংগ্রেস। আজ শিলিগুড়িতে একথা বলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র।..
                 

"ছেলেকে কষ্ট দিয়ে মেরেছে, ওরাও যেন সেই কষ্ট পায়"

                 

দাড়িভিটে সভার অনুমতি নাকচ, সেলিমের টুইটের পালটা পুলিশের হোয়াটসঅ্যাপ

রায়গঞ্জ, ১৬ জানুয়ারি : CPI(M) -এর সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির সভার অনুমোদন দিচ্ছে না পুলিশ ও প্রশাসন। আজ টুইট করে এই অভিযোগ করেছেন রায়গঞ্জের CPI(M) সাংসদ মহম্মদ সেলিম। তাঁর অভিযোগ, "মুখ্যমন্ত্রী তাঁর পুলিশ ও প্রশাসনকে কাজে লাগিয়ে সীতারাম ইয়েচুরির সভা আটকানোর চেষ্টা করছেন। তবে সমস্ত চেষ্টা বিফল করে ১৯ জানুয়ারি দাড়িভিটে সভা হবে।" যদিও উত্তর দিনাজপুরের পুলিশ সুপার সুমিত কুমার বলেন, "হাইকোর্টের নির্দেশ রয়েছে, তাই দাড়িভিট হাইস্কুলের মাঠে কোনও সভা করতে দেওয়া যাবে না। কিন্তু জেলা বামফ্রন্ট সেখানেই সভা করতে চেয়ে আবেদন করছে। আবেদন অনুমোদন করা হয়নি।"..
                 

বাড়ির ভুলুর যত্ন করত! মৌটুসির গ্রেপ্তারিতে হতবাক পরিবার ও প্রতিবেশীরা

2 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
বাঁকুড়া, ১৬ জানুয়ারি : NRS হাসপাতালে কুকুরছানাদের পিটিয়ে মারার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল দুই নার্সিং ছাত্রীকে গ্রেপ্তার করে এন্টালি থানার পুলিশ। ধৃতরা মৌটুসি মণ্ডল ও সোমা বর্মণ। নার্সিং-এর প্রথম বর্ষের ছাত্রী মৌটুসির বাড়ি বাঁকুড়ার কোতুলপুর থানার কারকবেড়িয়া গ্রামে। এই ঘটনায় মৌটুসির নাম জড়ানোয় হতবাক তার পরিবার ও প্রতিবেশীরা।..
                 

পুলিশ দেখে দোতলা থেকে লাফ দিয়েও শেষ রক্ষা হল না

                 

মীমাংসা করতে চেয়ে তৃণমূলের অঞ্চল প্রধানকে মারধর, আহত ৫

3 days ago  
খবর / ঈনাদু/ মালদা  
মালদা, ১৬ জানুয়ারি : তৃণমূলের অঞ্চল প্রধানের উপস্থিতিতে সালিশিসভা বসানোর অছিলায় প্রধানকে মারধর ও হাঁসুয়ার কোপ মারার অভিযোগ উঠল গোপাল মণ্ডল ও কৃষ্ণ মণ্ডল নামে দুই ব্যবসায়ীর বিরুদ্ধে। কালিয়াচক থানার রামগনর এলাকার ঘটনা। আহত হয়েছেন দুই মহিলা সহ মোট পাঁচজন। প্রাথমিক চিকিৎসার পর একজনকে ছেড়ে দেওয়া হলেও ২ জন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। একজনকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। যদিও এই ঘটনায় পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে কালিয়াচক থানার পুলিশ ঘটনাস্থানে গিয়ে তদন্ত শুরু করেছে।..
                 

'ভাগ মিলখা ভাগ'-এর পর আবার একসঙ্গে ফারহান-রাকেশ?

3 days ago  
খবর / ঈনাদু/ বলি Buzz  
                 

"অভিনয়টা অনেকটা তদন্তের মতো", কেন বললেন রাধিকা?

3 days ago  
খবর / ঈনাদু/ বলি Buzz  
                 

ব্রিগেডের জন্য মিলবে না বাস, পিছোল বর্ধমান বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা

3 days ago  
খবর / ঈনাদু/ বর্ধমান  
বর্ধমান, ১৬ জানুয়ারি : ব্রিগেডে তৃণমূলের জনসভার জন্য তুলে নেওয়া হচ্ছে বাস। তাই ছাত্রছাত্রীদের অসুবিধার কথা ভেবে পরীক্ষা পিছিয়ে দিল বর্ধমান বিশ্ববিদ্যালয়। বর্ধমান বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, বর্ধমানের দক্ষিণ দামোদর রুটের প্রচুর বাস তুলে নেওয়া হচ্ছে। ফলে স্নাতক স্তরের তৃতীয় বর্ষের পরীক্ষা ১৭ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা থাকলেও সেই পরীক্ষা পিছিয়ে দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে আগামী ২৪ জানুয়ারি থেকে সেই পরীক্ষা শুরু হবে।..
                 

দলদাসে পরিণত করা হবে কলেজ পাশ পড়ুয়াদের : অধীর চৌধুরি

                 

ইন্টার্ন নিয়োগ: রাজ্যের সিদ্ধান্তের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ হতে পারে PTTA

3 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৬ জানুয়ারি : স্কুলে ইন্টার্ন নিয়োগ ইশুতে রাজ্য সরকারের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ হতে পারে পশ্চিমবঙ্গ প্রাইমারি ট্রেনিং টিচার্স অ্যাসোসিয়েশন (WBPTTA)। সংগঠনের রাজ্য সভাপতি পিন্টু পাড়ুই গতকাল এই কথা জানিয়ে দেন। তিনি বলেন, "২১ জানুয়ারি এই বিষয়ে আমরা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে ডেপুটেশন দিচ্ছি। ওই দিন রাজ্যের সমস্ত শিক্ষক সংগঠনকে এই আন্দোলনে যোগ দেওয়ার জন্য আবেদন জানাচ্ছি। বেলা ২টোয় আমরা মিলিত হব। রাজ্যের যুব সমাজের কাছে আবেদন, রাজ্য সরকারের এই নিয়োগের বিরুদ্ধে সবাইকে এক জোট হতে হবে। শিক্ষামন্ত্রী আমাদের দাবি না মানলে আমরা বৃহত্তর আন্দোলনের পথে নামব। হাইকোর্টে কেস করব। ইতিমধ্যে আমাদের উকিলের সঙ্গে কথাও হয়ে গেছে।"..
                 

দ্রুত নিয়োগ শেষ করার আশ্বাস স্কুল সার্ভিস কমিশনের

3 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৬ জানুয়ারি : মাধ্যমিক স্তরে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া দ্রুত শেষ করা হবে। গতকাল একথা জানান স্কুল সার্ভিস কমিশনের নতুন চেয়ারম্যান সৌমিত্র সরকার। তাঁর বক্তব্য, ইতিমধ্যে উচ্চ মাধ্যমিক স্তরে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এবং মাধ্যমিক স্তরে শিক্ষক নিয়োগ প্রক্রিয়ায় প্রথম দফার সুপারিশ করা হয়েছে এবং তাঁদের নিয়োগপত্র দেওয়া শুরু হয়েছে। যত শিগগিরই সম্ভব প্রক্রিয়া সম্পন্ন করবে কমিশন। আজ সন্ধের মধ্যে প্রধান শিক্ষক ও প্রধান শিক্ষিকার প‍্যানেল লিস্ট প্রকাশিত হবে বলেও জানিয়েছেন তিনি।..
                 

পায়ুতে লুকিয়ে সোনা পাচারের চেষ্টা, বিমানবন্দরে গ্রেপ্তার যুবক

3 days ago  
খবর / ঈনাদু/ দার্জিলিং  
                 

আর ছবিতে ফিরতে চাই না : গুলজ়ার

3 days ago  
খবর / ঈনাদু/ বলি Buzz  
                 

কুকুর খুনে অভিযুক্ত দাবি করে ফেসবুকে মহিলাদের ভুয়ো ছবি

রায়গঞ্জ, ১৫ জানুয়ারি : NRS-এ কুকুরছানা হত্যার ঘটনায় জড়িত অভিযোগ তুলে দুই মহিলার ছবি ফেসবুকে পোস্ট করা হয়েছে। কুকুরগুলিকে ওই দুই মহিলাই খুন করেছে বলে দাবি করা হয়েছে পোস্টে।পোস্টে দাবি করা হয়েছে, ছবির দুই মহিলা হলেন ঝর্ণা পুরোকাইত ও দীপা মণ্ডল। তাঁরা কুকুর খুনের ঘটনায় জড়িত। ওই পোস্টে অনেকেই দুই মহিলাকে খুনের হুমকি দিয়েছে।..
                 

লেবার রুমেই হৃদরোগে আক্রান্ত চিকিৎসক, পরে মৃত্যু

                 

অ্যাডিলেডে জিতে সিরিজ়ে সমতা ফেরাল ভারত

4 days ago  
খবর / ঈনাদু/ ২২ গজ  
                 

পুণ্যস্নানে এসে গঙ্গাসাগরে মৃত ৪

                 

চিকিৎসকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ প্যারা মেডিকেল ছাত্রের

4 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৫ জানুয়ারি : চিকিৎসকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুললেন এক প্যারা মেডিকেল ছাত্র। ঘটনাটি সাগর দত্ত হাসপাতালের। অভিযোগ, ১০ জানুয়ারি ওই হাসপাতালের এক চিকিৎসক যৌন নির্যাতন করেছেন ওই ছাত্রকে। ঘটনায় গতরাতে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্র। আজ ওই ছাত্রর মেডিকেল টেস্ট হওয়ার কথা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।..
                 

আগামীকাল হাইকোর্টে DA মামলার শুনানি

4 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
                 

অনস্ক্রিন ভল্লালদেবের বাবা এবার বাংলার মহাজন!

4 days ago  
খবর / ঈনাদু/ টলি-tale  
বাহুবলিতে শিবাগমীর স্বামী বিজ্জলাদেবকে কে মনে আছে? দক্ষিণের অন্যতম অভিনেতা এম নাসার। শুধু দক্ষিণী নয়, বলিউড সহ অনেক ভাষায় অভিনয় করেছেন তিনি। আমির খান অভিনীত 'লাগান' ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। কাজ করেছেন রোজা, বম্বে, জিন্সের মতো ছবিতেও। তবে তাঁর বাংলায় কাজ করাটাই বাকি ছিল তাঁর। এবার বাংলা ছবিতে অভিনয় করে ষোলোকলা পূর্ণ করলেন তিনি। ছবির নাম 'সিতারা'।..
                 

পঞ্চায়েত ভোটের আগে এসেছিল বিদ্যুৎ, মিটতেই অন্ধকার !

4 days ago  
খবর / ঈনাদু/ মালদা  
মালদা, ১৫ জানুয়ারি : পঞ্চায়েত ভোটের আগে গ্রামে এসেছিল বিদ্যুৎ। প্রতিটি ঘরে জ্বলে উঠেছিল বিজলি বাতি। অনেকেই তড়িঘড়ি কিনে ফেলেন টেলিভিশন, রেফ্রিজ়ারেটর। কিন্তু, ভোট মিটতেই ফের অন্ধকারে ফিরে গেছে গ্রাম। কেটে দেওয়া হয়েছে প্রতিটি বাড়ির বিদ্যুৎ সংযোগ। শুধু তাই নয়, গ্রামের ট্রান্সফরমারটিও খুলে নিয়েছে বিদ্যুৎ পর্ষদের লোকজন। পড়ে রয়েছে শুধু কয়েকটি বৈদ্যুতিক খুঁটি আর তাতে জড়ানো রয়েছে তার। আঁধারে নিমজ্জিত গ্রামে সেগুলি দেখে মনে হবে যেন বিদ্যুতের মমি। আর সঙ্গে যোগ হয়েছে গ্রামে পানীয় জলের অভাব ও রাস্তাঘাটের দুরাবস্থা।..
                 

চার বছর পরে ফের মর্মান্তিক ঘটনা NRS-এ, ধামাচাপা দিতে চায় না কর্তৃপক্ষ

4 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
কলকাতা, ১৫ জানুয়ারি : NRS মেডিকেল কলেজ ও হাসপাতালে ১৬টি কুকুরছানার দেহ উদ্ধারের ঘটনায় গতকাল থানায় অভিযোগ দায়ের করল হাসপাতালের তদন্ত কমিটি। হাসপাতালের ডেপুটি সুপারিনটেনডেন্ট দ্বৈপায়ন বিশ্বাস বলেন, "থানায় অভিযোগ জানানো হয়েছে। সেটিকে FIR হিসাবে গণ্য করার আর্জি জানানো হয়েছে। এই ধরনের ঘটনা ভবিষ্যতে যাতে না হয়, সেজন্য পদক্ষেপ নেওয়া হবে। দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে। শাস্তির ব্যবস্থা করতে হলে তাদের চিহ্নিত করতে হবে। এটা খুব কঠিন কাজ। অধ্যক্ষ নির্দেশ দিয়েছেন, তদন্তে উঠে আসা সত্যকে ধামাচাপা দেওয়া হবে না।"..
                 

গঙ্গাসাগরে পুণ্যার্থীর সংখ্যা ৩০ লাখ ছাড়াবে, আশাবাদী পঞ্চায়েতমন্ত্রী

                 

রায়গঞ্জে পুলিশের সাথে বাম কর্মীদের ধস্তাধস্তি

                 

গুলি করে পথকুকুর মেরে অপরাধে হাতেখড়ি রামুয়ার

সোদপুর, ১৪ জানুয়ারি : ২৫ বছর আগে গুলি করে পথকুকুর খুন করে হাতেখড়ি। তারপর থেকে দিনে দিনে অপরাধ জগতে দাপিয়ে বেড়িয়েছে রামুয়া। খুন, ডাকাতি, রাহাজানি ও তোলাবাজি ছিল রামুয়ার পেশা। হাওড়ার শিবপুর থানা এলাকায় খুন করার পর প্রকাশ্যে মুণ্ডু নিয়ে ফুটবল খেলেছিল সে। ভয়ানক সেই দৃশ্য দেখে চমকে উঠেছিলেন স্থানীয় বাসিন্দারা। সেই ঘটনার পর আর কারও সাহস হয়নি রামুয়ার চোখে চোখ রেখে কথা বলার। সমাজবিরোধীরাও থমকে যেত রামুয়ার ভয়ংকর সাহস দেখে।..
                 

রাজকুমার হিরানীকে নিয়ে কী বলছে বলিউড ?

4 days ago  
খবর / ঈনাদু/ বলি Buzz  
যৌন হেনস্থার অভিযোগ উঠেছে পরিচালক রাজকুমার হিরানীর বিরুদ্ধে। সঞ্জু ছবির কাজ চলার সময় পরিচালক তাঁকে যৌন হেনস্তা করেন। এই অভিযোগ আনেন টিমেরই এক মহিলা। তবে, এই অভিযোগকে সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন রাজকুমার হিরানী। শুধু তিনি একা নন, বলিউডের বিভিন্ন ব্যক্তিত্ব মানতে নারাজ এই অভিযোগ। কান পাতলেই শোনা যাচ্ছে বিভিন্ন ধরনের মন্তব্য।..
                 

সবাই ভুল করে, হার্দিকদের পাশে দাঁড়িয়ে বললেন সাইমন টফেল

4 days ago  
খবর / ঈনাদু/ ২২ গজ  
কলকাতা, ১৪ জানুয়ারি : হার্দিক পান্ডিয়া, কে এল রাহুলের পাশে দাঁড়ালেন বিশ্বের প্রাক্তন এক নম্বর আম্পায়ার সাইমন টফেল। আজ এক অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় এসেছিলেন তিনি। এক প্রশ্নের উত্তরে বলেন, ঘটনাটি তিনি জানতে পেরেছেন সংবাদমাধ্যমের মাধ্যমে। যেই শো ঘিরে এত বিতর্ক তিনি সেটি দেখেননি। বলেন, মানুষ ভুল করে থাকে। হার্দিকরাও ভুল করেছে। সেই ভুল থেকেই দুই ক্রিকেটারকে শিক্ষা নিতে হবে।..
                 

ক্লাসরুমে বসে অশালীন ভিডিয়ো বানাচ্ছে ছাত্ররা, বাজেয়াপ্ত ৩৫টি মোবাইল ফোন

4 days ago  
খবর / ঈনাদু/ দার্জিলিং  
শিলিগুড়ি, ১৪ জানুয়ারি : স্কুল চলাকালীন ক্লাসরুমে অশালীন ভিডিও তৈরি করতে গিয়ে ধরা পড়ল তিন ছাত্র। এরপর তল্লাশি চালিয়ে বিভিন্ন ক্লাসের ছাত্রদের থেকে ৩৫টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করে শিলিগুড়ির এক স্কুল কর্তৃপক্ষ। এদিকে, স্কুল চলাকালীন কয়েকজন ছাত্রকে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের ব্যালকনিতে মদের আসরে দেখতে পাওয়া যায়। স্থানীয়রা বাধা দেওয়ায় ঘটনাস্থান ছেড়ে পালিয়ে যায় তারা।..
                 

নির্বাচনে আগ্রহ বাড়ছে মহিলাদের, বলছে ২০১৯-এর ভোটার তালিকা

4 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
                 

"তুমি সুন্দরী, তোমাকে চাই" হাসপাতালের মহিলা নিরাপত্তারক্ষীকে কুপ্রস্তাবের অভিযোগ

                 

বালুরঘাটে শুরু BCCI আয়োজিত অনূর্ধ্ব-১৯ কোচবিহার ট্রফি

5 days ago  
খবর / ঈনাদু/ ২২ গজ  
বালুরঘাট, ১৪ জানুয়ারি : বালুরঘাট স্টেডিয়ামে আজ প্রথমবারের জন্য শুরু হল BCCI আয়োজিত ও CAB পরিচালিত অনূর্ধ্ব-১৯ কোচবিহার ট্রফি ক্রিকেট টুর্নামেন্ট। গতকাল বিকেলে ট্রফি নিয়ে স্টেডিয়াম প্রাঙ্গণ থেকে একটি র‍্যালি বের করা হয়। এই র‍্যালিতে অংশগ্রহণ করে খুদে খেলোয়াড়রা। আগামী তিনদিন এই টুর্নামেন্টটি চলবে। প্রথমবার জেলায় BCCI আয়োজিত ক্রিকেট ম্যাচ শুরু হওয়ায় স্বাভাবিকভাবেই খুশি বালুরঘাটের বাসিন্দারা।..
                 

রামকে পোলিং এজেন্টে পরিণত করেছে BJP : কপিলমুনি আশ্রমের প্রধান পুরোহিত

গঙ্গাসাগর, ১৪ জানুয়ারি : দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে খুশি নন কপিলমুনি আশ্রমের প্রধান পুরোহিত জ্ঞানদাস মহন্ত। BJP-র প্রতি বেজায় ক্ষুব্ধ তিনি। বললেন, রাম, রামমন্দির নিয়ে রাজনীতি করছে BJP। প্রধানমন্ত্রী হিসেবে আর দেখতে চান না নরেন্দ্র মোদিকে। গঙ্গাসাগরে ইনাডু বাংলার প্রতিনিধির মুখোমুখি হয়েছিলেন জ্ঞানদাস মহন্ত।..
                 

টুসু উৎসবে মেতেছে ঝাড়গ্রাম

                 

মধ্যপ্রদেশ বিধানসভার ডেপুটি স্পিকারের পাইলট কারে লরির ধাক্কা, মৃত ৪

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

গঙ্গাসাগরে স্নান সেরে ১২ লাখ পুণ্যার্থী ফিরে গেছেন : সুব্রত মুখোপাধ্যায়

গঙ্গাসাগর, ১৪ জানুয়ারি : শুরু হয়ে গেছে গঙ্গাসাগর মেলা। ইতিমধ্যেই পুণ্যার্থীদের ভিড় জমেছে সেখানে। মূলত মকরসংক্রান্তির পুণ্য লগ্নে গঙ্গা এবং সাগরের মোহনায় কপিল মুনির আশ্রমে ভিড় জমায় আট থেকে আশি। তবে এবছর নাগা সন্ন্যাসী থেকে শুরু করে স্থানীয় ব্যাবসায়ীরা প্রথম দিকে ভিড় কম হবে বলে মনে করেছিল। কিন্তু গত সন্ধ্যায় এক সাংবাদিক বৈঠকে রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বলেন, ইতিমধ্যেই নাকি ১২ লাখ পুণ্যার্থী গঙ্গাসাগরে স্নান করে ফিরে গেছেন।..
                 

হিট অফ দা মোমেন্টে হয়, মারধর নিয়ে সাফাই তৃণমূল নেতার

5 days ago  
খবর / ঈনাদু/ জলপাইগুড়ি  
                 

ধূমপান, পান-গুটখার পিক ফেললে প্রবেশ 'বন্ধ' রাজ্যের এই হাসপাতালে

5 days ago  
খবর / ঈনাদু/ কলকাতা  
                 

ধর্মীয় হিংসায় উস্কানি দেওয়া নেতাকে পুড়িয়ে দিন, বললেন উত্তরপ্রদেশের মন্ত্রী

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

"ও দেশের ছেলে", গান স্যালিউটের পর বললেন জীবনের বাবা

5 days ago  
খবর / ঈনাদু/ দার্জিলিং  
                 

শৈশবেই কাঁধ ঝুঁকছে রোজগারের ভারে, ভিক্ষা সাগর পারে

                 

রাম মন্দির নিয়ে হিন্দুদের শান্ত থাকাটা দুর্বলতা নয় : শঙ্করাচার্য

গঙ্গাসাগর, ১৪ জানুয়ারি : মকর সংক্রান্তির পুণ্য লগ্নে প্রতিবারই গঙ্গাসাগরে স্নান করতে আসেন পুরীর শঙ্করাচার্য স্বামী নিশ্চলানন্দ সরস্বতী মহারাজ। এবারও মকরসংক্রান্তি উপলক্ষ্যে গঙ্গাসাগরে এসেছেন। তবে এবার এসে রাম মন্দির নির্মাণের পক্ষে সওয়াল করলেন তিনি। বলেন, রাম মন্দির নিয়ে হিন্দুদের শান্ত থাকাটা কখনই তাদের দুর্বলতা না। মন্দির নির্মাণ রাম জন্মভূমিতেই করতে হবে। এতে কোনও বিতর্ক থাকা উচিত নয়। তবে দেশের স্বার্থে মন্দির নির্মাণ শান্তিতেই হওয়া উচিত।..