ঈনাদু EI সময় One India

ব্যবসায়ীকে বাঁচাতে টাকা নিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী : আদালতে দাবি CBI অফিসারের

8 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

দিল্লিতে কারখানায় আগুন, মৃত ৪

10 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

সবরীমালা মন্দির প্রাঙ্গণে বিক্ষোভ, গ্রেপ্তার ৭০

12 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

অমৃতসর বিস্ফোরণ : অভিযুক্তদের সম্পর্কে তথ্য় দিলে ৫০ লাখ পুরস্কার

12 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
অমৃতসর, ১৯ নভেম্বর : অমৃতসরে বিস্ফোরণের ঘটনায় অভিযুক্তদের সম্পর্কে তথ্য দিতে পারলে ৫০ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। আজ একথা ঘোষণা করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। পঞ্জাব পুলিশ হেল্পলাইন নম্বর ১৮১-তে ফোন করে হামলাকারীদের সম্পর্কে তথ্য দেওয়া যাবে। তথ্য প্রদানকারী ব্যক্তির পরিচয় গোপন রাখা হবে বলে জানা গেছে।..
                 

ছত্তিশগড়ের সুকমায় বিস্ফোরণ, মৃত জওয়ান

15 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

ফের গ্রেপ্তার মাওবাদী ভাবধারায় বিশ্বাসী লেখক ভারাভারা রাও

yesterday  
খবর / ঈনাদু/ দেশ  
হায়দরাবাদ, ১৮ নভেম্বর : গৃহবন্দী অবস্থা শেষে ফের গ্রেপ্তার করা হল ভারাভারা রাওকে। গতরাতে মহারাষ্ট্র পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। চলতি বছরের জানুয়ারিতে ভিমা-কোরেগাঁও যুদ্ধের ২০০ বছর পূর্তি উপলক্ষ্যে পুনেতে দলিতদের মিছিলে হামলা হয়। এর প্রতিবাদে উত্তপ্ত হয় মুম্বই। সেই ঘটনা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার ছক কষার অভিযোগে মাওবাদী মতাদর্শে বিশ্বাসী ও কবি ভারাভারা রাওসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছিল।..
                 

"সব শেষ, ভালোবাসাই অপরাধ"; পোস্ট করে আত্মঘাতী জওয়ান

2 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

গান্ধি পরিবার ছাড়া অন্য কাউকে সভাপতি করে দেখাক, কংগ্রেসকে চ্যালেঞ্জ মোদির

3 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

আজই তামিলনাড়ুতে আছড়ে পড়তে পারে গাজা, সতর্কতা জারি

4 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
চেন্নাই, ১৫ নভেম্বর : আজ সন্ধ্যায় তামিলনাড়ুর পামবান এবং কুড্ডালোরের মাঝে আছড়ে পড়তে পারে সাইক্লোন গাজা। গতিবেগ থাকবে প্রতি ঘণ্টায় ৮০ থেকে ৯০ কিলোমিটার। তা বেড়ে ১০০ কিলোমিটার পর্যন্ত হতে পারে। বর্তমানে চেন্নাইয়ের ৩৭০ কিলোমিটার দক্ষিণ-পূর্বে এবং নাগাপাত্তিনামের ৩৭০ কিলোমিটার উত্তর-পূর্বে অবস্থান করছে গাজা।..
                 

বিয়েতে অস্বীকার জওয়ানের, ছাউনিতে ধরনা প্রেমিকার

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
পানবাড়ি, ১৪ নভেম্বর : দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে বিয়ে করতে অস্বীকার করেছেন প্রেমিক। এমনকী কাজ নিয়ে চলে গিয়েছেন অন্য রাজ্যে। তবে হাল ছাড়েননি প্রেমিকা। প্রেমিকের খোঁজে অন্য রাজ্যে পাড়ি দেন তিনি। সটান হাজির হন প্রেমিকের কর্মস্থান অসমের ধুবড়ি জেলার পানবাড়ি BSF-র ছাউনিতে। প্রেমিক সেখানেই কর্মরত। ছাউনির গেটের সামনে এক সপ্তাহ ধরে ধরনা দিচ্ছেন ওই যুবতি। প্রেমিকার একটাই দাবি, বিয়ে করতে হবে না হলে তিনি আত্মহত্যা করবেন।..
                 

লক্ষ্য চিকিৎসা পরিষেবা দেওয়া, মসজিদেই চলে স্বাস্থ্যকেন্দ্র

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

মহিলার পাকস্থলীতে অস্ত্রোপচার করে চিকিৎসকদের চক্ষু চড়কগাছ

6 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

শিশুকে ধর্ষণের পর খুন, যৌনাঙ্গ থেকে উদ্ধার কাঠের টুকরো

6 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

রামায়ণ এক্সপ্রেসে ঘুরুন পঞ্চবটি থেকে অশোক বন

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১২ নভেম্বর : ভারতীয় রেলওয়ের নতুন পদক্ষেপ। ১৪ নভেম্বর যাত্রা শুরু করবে রামায়ণ এক্সপ্রেস। রামায়ণ মহাকাব্যে বর্ণিত স্থান এবং তার সঙ্গে সম্পর্কিত প্রধান স্থানগুলি ছুঁয়ে যাবে এই বিশেষ ট্রেন। ইন্ডিয়ান রেলওয়ে ও কেটারিং কর্পোরেশন (IRCTC)-র তরফে জানানো হয়েছে ৮০০ সিটের এই ট্রেনটি দিল্লি থেকে যাত্রা শুরু করে রামেশ্বরমে শেষ করবে।..
                 

মাওবাদী হুমকি উড়িয়ে ভোটদান, ছেলের কোলে বুথে ১০৩ বছরের বৃদ্ধা

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দোরনাপল (ছত্তিশগড়) : ১২ নভেম্বর : ছত্তিশগড়ে বিধানসভা নির্বাচনকে সফল করতে প্রথম থেকেই চ্যালেঞ্জ নিয়েছে নির্বাচন কমিশন। নরেন্দ্র মোদি টুইট করে রাজ্যবাসীকে ভোটদানের জন্য আবেদন জানিয়েছেন। অন্যদিকে ভোট বয়কটের ডাক দিয়েছে মাওবাদীরা। বিভিন্ন জায়গায় পোস্টার, বিস্ফোরণ করে ভোটারদের ভোট দিতে বিরত রাখার চেষ্টা করেছে। সেই চেষ্টা যে ফলপ্রসূ হয়নি তা বোঝা গেল। রাজ্যের দোরনাপল জেলায় একটু বুথে ভোট দিলেন ১০০ বছর বয়সি এক বৃদ্ধা। পাশাপাশি সুকমার গোরগুন্ডার ডেভারপল্লি বুথে ছেলের কোলে করে ভোট দিতে এলেন ১০৩ বছরের বৃদ্ধা।..
                 

শাহ পার্সি শব্দ, নাম বদল করা উচিত অমিতের : ইরফান হাবিব

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

আসছে ঘূর্ণিঝড় "গাজা"

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১১ নভেম্বর : উত্তর তামিলনাড়ু ও দক্ষিণ অন্ধ্রপ্রদেশে আছড়ে পড়তে পারে ঘূর্ণিঝড় "গাজা"। আগামী ২৪ ঘণ্টায় আরও শক্তিশালী হতে চলেছে ঘূর্ণিঝড় "গাজা"। পরবর্তী ৩৬ ঘণ্টায় ঝড়টি পশ্চিম থেকে উত্তর পশ্চিমে এগোবে। এখনও পর্যন্ত যা জানা গেছে, তাতে গাজার গতিপথে পরবর্তী ৪৮ ঘণ্টায় এর জেরে তামিলনাড়ুতে ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।..
                 

ছত্তিশগড়ে IED বিস্ফোরণে জখম BSF-র ASI, লড়াইয়ে নিহত মাওবাদী

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
রায়পুর, ১১ নভেম্বর : ছত্তিশগড়ে প্রথম দফা বিধানসভা নির্বাচনের আগের দিন IED বিস্ফোরণ ঘটাল মাওবাদীরা। রায়পুর থেকে ১৭৫ কিমি দূরে কাঙ্কেরের কোয়ালি বেদাতে বিস্ফোরণে জখম হন BSF-এর এক ASI। তারপর সেখানে নিরাপত্তাবাহিনীর সঙ্গে মাওবাদীদের গুলির লড়াই শুরু হয়। অন্যদিকে, ছত্তিশগড়ের বিজাপুরে নিরাপত্তাবাহিনীর সাথে গুলির লড়াইয়ে নিহত হয়েছে এক মাওবাদী। গ্রেপ্তার করা হয়েছে একজনকে। তার কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।..
                 

কর্নাটকে বিক্ষোভের মাঝেই চলছে টিপু জয়ন্তী

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
বেঙ্গালুরু, ১০ নভেম্বর : সকাল থেকেই টিপু জয়ন্তী ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে কর্নাটক। টিপু জয়ন্তী উদযাপনের প্রতিবাদে সকাল থেকে BJP বিক্ষোভ শুরু করে। তবে প্রতিরোধ-প্রতিবাদের মধ্যেই টিপু সুলতানের জন্মবার্ষিকী উদযাপন করে কর্নাটকের নতুন জোট সরকার। মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী অসুস্থ হওয়ার কারণে অনুষ্ঠানে যোগ দেননি। ২০১৫ সাল থেকে কর্নাটকে টিপু সুলতানের জন্মজয়ন্তী পালন শুরু হয়। সরকারের এই সিদ্ধান্ত নিয়ে প্রবল আপত্তি জানায় BJP ও RSS। তাদের অভিযোগ, সংখ্যালঘুদের তোষণ করতে এই সিদ্ধান্ত। আর টিপু হিন্দু ও কন্নড় ভাষা বিরোধী ছিলেন।..
                 

কোর্ট চত্বরে লুঙ্গিতে নিষেধাজ্ঞা, বিতর্ক

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

নোটবাতিল অশুভ পরিকল্পনা : চিদম্বরম

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
গুয়াহাটি(অসম), ৯ নভেম্বর : নোটবাতিলের দু'বছর পূর্তি হয়েছিল গতকাল। দিনটিকে উদযাপন করেছে BJP। অন্যদিকে ভারতীয় গণতন্ত্র এবং অর্থনীতির কালো দিন বলেছে কংগ্রেস। সেই সুর বজায় রেখে ফের নোটবাতিলের সমালোচনায় সরব হলেন কংগ্রেস নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরম। আজ গুয়াহাটিতে তিনি বলেন, "নোটবাতিল অশুভ পরিকল্পনা। অর্থনীতির বিষয়ে সম্পূর্ণ অযোগ্যদের অনুপ্রেরণায় নোটবাতিল করা হয়েছে।"..
                 

হায়দরাবাদের নাম বদলে ভাগ্যনগর, দাবি তুললেন BJP নেতা

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
হায়দরাবাদ, ৯ নভেম্বর : কয়েকদিন আগে নামবদল হয়েছে উত্তরপ্রদেশের একাধিক জায়গার। এবার হায়দরাবাদের নাম বদলের দাবি তুললেন BJP নেতা রাজা সিং। তাঁর বক্তব্য, আগে হায়দরাবাদের নাম ছিল ভাগ্যনগর। কিন্তু, ষোলোর দশকে নবাব কুতুব শাহ সেই নাম পরিবর্তন করে রেখেছিলেন হায়দরাবাদ। তাই নাম বদল করে এখানকার নাম ফের ভাগ্যনগর করার দাবি তুলেছেন তিনি।..
                 

চিন-পাকিস্তানকে টক্কর দিতে সেনাকে 'উপহার' অত্যাধুনিক আর্টিলারি গান

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দেওলালি (মহারাষ্ট্র), ৯ নভেম্বর : বোফর্স কেনার তিনদশক পর ফের অত্যাধুনিক আর্টিলারি গান পেল ভারতীয় সেনা। আজ মহারাষ্ট্রের দেওলালিতে প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন ৩টি ১৪৫ M৭৭৭ আল্ট্রা লাইট হাউৎজ়ার, ১০টি ১০০ K-৯ ভাজরা সহ অন্য প্রতিরক্ষা সরঞ্জাম সেনাবাহিনীতে অন্তর্ভুক্ত করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনাপ্রধান জেনেরাল বিপিন রাওয়াত সহ অন্য সেনা কর্তারা।..
                 

১৯৯৬-এর পুনরাবৃত্তি ? কুমারস্বামীর সঙ্গে বৈঠক চন্দ্রবাবু নাইডুর

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
হায়দরাবাদ, ৮ নভেম্বর : আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য তেলাঙ্গানায় কংগ্রেস নেতৃত্বাধীন মহাজোটের আসন রফা চূড়ান্ত করল কংগ্রেস। আজ একথা সংবাদসংস্থা PTI-কে জানান তেলাঙ্গানায় সর্বভারতীয় কংগ্রেসের ইনচার্জ আর সি খুন্টিয়া। এপ্রসঙ্গে তিনি জানিয়েছেন, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধির অনুমতি পেলেই প্রার্থী তালিকা ঘোষণা করা হবে।..
                 

দান্তেওয়াড়ায় মাওবাদী হামলা, বাঙালি জওয়ানসহ মৃত ৫

11 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

শিশুকন্যার মুখে ফাটাল বোমা, পড়ল ৫০টি সেলাই

11 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

মোদি থেকে যোগী, শাহ থেকে স্বরাজ; মধ্যপ্রদেশ 'বাঁচাতে' প্রচারে ঝাঁপাচ্ছে BJP

12 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

ভারতবাসীকে দিওয়ালির শুভেচ্ছা বেঞ্জামিনের, "বিবি" সম্বোধন মোদিরও

12 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ৭ নভেম্বর : ২০১৪ সালে ক্ষমতায় আসার পর থেকেই ভারত-ইজ়রায়েল দ্বিপাক্ষিক সম্পর্কের উপর জোর দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারপর এবছরের জানুয়ারিতে ভারতে আসেন ইজ়রায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানইয়াহুও। তারই রেশ বজায় রেখে দিওয়ালি উপলক্ষ্যে গতকাল টুইটারে নরেন্দ্র মোদিকে হিন্দিতে ও ইংরেজিতে শুভেচ্ছাবার্তা জানান নেতানইয়াহু। তার জবাবে মোদি হিব্রু ও ইংরেজিতে টুইট করেন মোদি। ইজ়রায়েলি প্রধানমন্ত্রীকে তিনি হিব্রুতে "বিবি" হিসেবে সম্বোধন করেন। যার অর্থ বন্ধু।..
                 

তেলাঙ্গানায় TDP নেতাকে পাথর মেরে খুনের অভিযোগ

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

হেরোইন ও পিস্তলসহ অমৃতসর সীমান্তে ধৃত পাকিস্তানি

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে নির্বাচন কমিশনকে চিঠি কংগ্রেসের

yesterday  
খবর / ঈনাদু/ দেশ  
ভোপাল, ১৮ নভেম্বর : প্রধানমন্ত্রী নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করেছেন। এই অভিযোগ জানিয়ে নির্বাচন কমিশনকে চিঠি লিখেছে মধ্যপ্রদেশের প্রদেশ কংগ্রেস কমিটি। প্রধানমন্ত্রী ছিন্দওয়ারাতে আজ এক জনসভায় বক্তব্য রাখেন। সেখানে তিনি মিথ্যা বলেছিলেন বলে অভিযোগ কংগ্রেসের। প্রধানমন্ত্রী জনসভায় এক ভিডিয়োর উল্লেখ করেন। ওই ভিডিয়োর সত্যতা প্রমাণিত হয়নি। তবে ওই ভিডিয়োতে কংগ্রেস নেতা কমলনাথকে বলতে শোনা গেছে, "কংগ্রেস গুন্ডাদেরও টিকিট দেবে। প্রার্থীদের ভোটে জেতা নিয়ে কথা।"..
                 

অমৃতসরে ধর্মীয় অনুষ্ঠানে বিস্ফোরণ, মৃত ৩

yesterday  
খবর / ঈনাদু/ দেশ  
                 

বনিবনা না হলেই ধর্ষণের অভিযোগ দায়ের করছে, মন্তব্য হরিয়ানার মুখ্যমন্ত্রীর

2 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
কালকা, ১৭ নভেম্বর : ৮০ থেকে ৯০ শতাংশ ধর্ষণের ঘটনায় চেনা পরিচিতরাই জড়িত থাকে বলে মন্তব্য করলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টার। আজ বিকেলে হরিয়ানার কালকায় একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে এই মন্তব্য করেন তিনি। রাজ্যে ধর্ষণের ঘটনা বাড়ছে। প্রশাসনের উদাসীনতার ফলেই এই ধরনের ঘটনা ঘটছে বলেও অভিযোগ উঠছে।..
                 

সবরীমালা : শশিকলাকে গ্রেপ্তারের প্রতিবাদে আজ কেরালায় বনধ

2 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

অন্ধ্রে CBI-র প্রবেশে লাগাম চন্দ্রবাবু নাইডুর, সিদ্ধান্তকে সমর্থন মমতার

3 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১৬ নভেম্বর : কেন্দ্রীয় সরকারের সঙ্গে সংঘাত আরও বাড়ালেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। অন্ধ্রপ্রদেশে CBI-র প্রবেশে লাগাম টানলেন তিনি। অন্ধ্রপ্রদেশ সরকার বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, এবার থেকে যে কোনও মামলায় তদন্ত, তল্লাশি, গ্রেপ্তার, জিজ্ঞাসাবাদ বা অন্য কোনও সরকারি কাজে রাজ্যে আসতে গেলে সরকারের অনুমতি নিতে হবে CBI-কে। সরকার অনুমতি দিলে তবেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা অন্ধ্রপ্রদেশে ঢুকতে পারবেন। এদিকে এই সিদ্ধান্তে চন্দ্রবাবু নাইডু সরকারের পাশে দাঁড়িয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের কোর কমিটির সভায় তিনি বলেন, "সঠিক সিদ্ধান্ত নিয়েছেন চন্দ্রবাবু নাইডু।"..
                 

উত্তরপ্রদেশে ধৃত পাকিস্তানি হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন

4 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
বাগপত(উত্তরপ্রদেশ), ১৫ নভেম্বর : পাকিস্তানের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে ভারতবিরোধী প্রচার চালানো হচ্ছিল। সেই মেসেজগুলি দেখতে পেয়ে কিছু মানুষ অভিযোগ জানান উত্তরপ্রদেশ পুলিশের সাইবার সেলে। তার তদন্তে নেমে উত্তরপ্রদেশের বাগপত জেলার পুলিশ পালরা গ্রাম থেকে গ্রেপ্তার করল নাইম নামে এক ভারতীয় নাগরিককে। সেই ওই গ্রুপের একজন অ্যাডমিন।..
                 

ছত্তিশগড়ে IED বিস্ফোরণে আহত ৪ BSF জওয়ান সহ ৬

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

আপনারা কি শ্রমিক, মে ডে-তে ছুটি কেন চাই ? প্রশ্ন বিপ্লবের

6 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

শিব-গণেশ বন্দনা শুনে পালাচ্ছে হাতি

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
সামাগুড়ি (অসম), ১২ নভেম্বর : শিয়রে বুনো হাতি। যখন তখন তাণ্ডব চালিয়ে অতিষ্ঠ করে তুলছে অসমের নগাঁও জেলার গেন্ধালিবাসীকে। হাতির তাণ্ডব থেকে রক্ষা পাচ্ছে না মাঠের পাকা ধানও। অগত্যা ময়দানে নামলেন স্থানীয়রা। হাতি তাড়াতে অভিনব কায়দা গ্রহণ করলেন। সাউন্ড সিস্টেমে গণেশ ও শিববন্দনা চালিয়ে এলাকা থেকে হাতি তাড়ানোর চেষ্টা করলেন। ফলও পেলেন হাতেনাতে। বন্দনা শুনে চম্পট দিচ্ছে হাতির পাল।..
                 

তাঁর আত্মার শান্তি কামনা করি, ওম শান্তি ; শোকপ্রকাশ রাহুলের

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

প্রয়াত কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমার

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১২ নভেম্বর : প্রয়াত হলেন কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমার। বেঙ্গালুরুর একটি হাসপাতালে রাত ২টো-র সময় তিনি প্রয়াত হন। তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি ক্যানসারে আক্রান্ত ছিলেন। বেশ কয়েক মাস ধরেই গুরুতর অসুস্থ ছিলেন। কেন্দ্রীয় রাসায়নিক, সার এবং সংসদ বিষয়ক মন্ত্রকের মন্ত্রী ছিলেন অনন্ত কুমার। শেষ শ্রদ্ধা জানানোর জন্য তাঁর দেহ রাখা থাকবে বেঙ্গালুরুর ন্যাশনাল কলেজে।..
                 

গ্রেপ্তার জনার্দন রেড্ডি

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

ক্ষমতার কেন্দ্রীকরণ ভারতের প্রধান সমস্যাগুলির মধ্যে একটি : রঘুরাম রাজন

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১১ নভেম্বর : "রাজনৈতিক সিদ্ধান্ত গ্রহণে ক্ষমতার অতিরিক্ত কেন্দ্রীকরণ ভারতের প্রধান সমস্যাগুলির মধ্যে একটি"। গতকাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রিজ়ার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নর রঘুরাম রাজন। সম্প্রতি স্বাধিকার নিয়ে কেন্দ্রীয় সরকারের সঙ্গে দেশের শীর্ষ ব্যাঙ্কের নানা দ্বিমত সামনে আসছে। তার মধ্যে রঘুরাম রাজনের এই মন্তব্য বেশ তাৎপর্যপূর্ণ।..
                 

ট্রেনে ধূমপানের প্রতিবাদ, খুন গর্ভবতী মহিলা

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
শাহজাহানপুর, ১০ নভেম্বর : ট্রেনে ধূমপানের প্রতিবাদ করায় গর্ভবতী মহিলাকে খুন করা হল। শাহজাহানপুরের GRP-র ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে পাণ্ডে জনান, গতরাতে বছর ৪৫-এর চিনাত দেবী পঞ্জাব-বিহার জালিয়ানওয়ালা এক্সপ্রেসের জেনেরাল কামরায় তাঁর পরিবারের সাথে ছিলেন। চিনাত দেবী সহযাত্রীকে ধূমপান করতে নিষেধ করেন। ধূমপানে বাধা পাওয়ায় সোনু যাদব নামের সেই ব্যক্তি তখন চড়াও হয় চিনাত দেবীর ওপরে।..
                 

দিল্লির হোটেলে প্রবাসী ভারতীয় ব্যবসায়ীর রহস্যমৃত্যু

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

প্রাক্তন কর্মীর হাতে খুন টাটার উচ্চপদস্থ কর্মী

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

ফোঁটা নিয়ে ভাই-বিপ্লবের আশ্বাস, "নারী নির্যাতন রুখব"

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
আগরতলা, ৯ নভেম্বর : ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেবের বাসভবনে আয়োজিত হল ভাইফোঁটার অনুষ্ঠান। আজ আগরতলার শিশুবিহার এলাকার সরকারি বাসভবনে ভাইফোঁটা দিতে এসেছিলেন অনেকে। রাজধানী আগরতলার পাশাপাশি রাজ্যের অন্যান্য জেলা থেকেও যুবতি ও মহিলারা আসেন। মুখ্যমন্ত্রীর বাসভবনে পালিত হয় ভাইফোঁটার অনুষ্ঠান।..
                 

গণধর্ষণের পর যৌনাঙ্গে লাঠি, ধৃত প্রাক্তন স্বামী

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
জামতাড়া (ঝাড়খণ্ড), ৯ নভেম্বর : মহিলাকে গণধর্ষণের পর যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে দেওয়ার অভিযোগ উঠল প্রাক্তন স্বামী ও তার দুই সঙ্গীর বিরুদ্ধে। আর সেই অবস্থায় সারা রাত একটি ফাঁকা মাঠে পড়ে থাকার পর মৃত্যু হল তাঁর। এই ঘটনাটি ঘটেছে দেশের সাইবার ক্রাইমের রাজধানী হিসেবে পরিচিত ঝাড়খণ্ডের জামতাড়া জেলায়। পুলিশ তদন্তে নেমে ওই মহিলার প্রাক্তন স্বামীকে গ্রেপ্তার করলেও পলাতক তার দুই সঙ্গী।..
                 

দিল্লিতে আপেলের কার্টন থেকে উদ্ধার ২০০ কোটির হেরোইন

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

সময়ের সাথে সাথে স্পষ্ট হচ্ছে নোটবাতিলের ক্ষত : মনমোহন সিং

11 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ৮ নভেম্বর : আজ নোটবাতিলের দ্বিতীয় বর্ষপূর্তি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই সিদ্ধান্তকে ঘিরে এই দুবছরে অনেক কাঠখড় পুড়েছে। সরব হয়েছেন বিরোধীরা। নিজেদের অবস্থানেই অনড় থেকেছে কেন্দ্রের শাসক-শিবিরও। আরও একবার উত্তরসূরির সিদ্ধান্তের বিরোধিতা করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। বললেন, "পেশা, ধর্ম, লিঙ্গ, বয়স যা-ই হোক, নোটবাতিলের কারণে সকলেই সমস্যায় পড়েছেন। এটা প্রায়ই বলা হয়, সময় সব ক্ষত সারিয়ে দেয়। কিন্তু দুর্ভাগ্যবশত, সময়ের সাথে সাথে নোটবাতিলের ক্ষতটা আরও স্পষ্ট হয়ে উঠছে।"..
                 

পারিবারিক বিবাদের জেরে স্ত্রী ও শিশুকে কুপিয়ে খুন

11 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

দীপাবলির পরই কমল পেট্রল ও ডিজ়েলের দাম

11 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

কর্নাটক উপনির্বাচন : BJP-কে হারিয়ে ৪-১-এ জয় জোটের

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

উৎসবের মরশুমে বিপুল ব্যবসা ফ্লিপকার্ট-অ্যামাজ়নের

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

প্রবল বিক্ষোভ সবরীমালায়, সংঘর্ষে আহত চিত্র সাংবাদিক

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

Ad

Amazon Bestseller: #7: Fossil Explorist Analog-Digital Black Dial Men's Watch-FTW4004

3 days ago  
Shopping / Amazon/ Wearable Devices  
                 

শোপিয়ানে নিকেশ ২ জঙ্গি

yesterday  
খবর / ঈনাদু/ দেশ  
                 

Ad

Amazon Bestseller: #6: Voltas 1.5 Ton 5 Star Window AC (Copper, 185 LZH, White)

3 days ago  
Shopping / Amazon/ Air Conditioners  
                 

Ad

এক একর জমির দাম ৩০ টাকা !

3 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
চণ্ডীগড়, ১৭ নভেম্বর : এক একর জমির দাম মাত্র ৩০ টাকা। ভাবছেন কোথায় ? তাহলে আজই সেখানে চলে যাবেন। কিন্তু, সেখানে যাওয়ার আগে ভাবতে হবে দু'বার। কারণ জলের ভয়ঙ্কর অপ্রতুলতা। ফলে বিগত অনেক বছর ধরেই সেচের জন্য প্রয়োজনীয় জলের অভাব দেখা দিয়েছে। তার জেরে পঞ্জাবের একটি গ্রামের বাসিন্দারা বাধ্য হচ্ছে জলের দামে জমি বিক্রি করে দিতে। যদিও তাদের কাছে জলের দাম নিশ্চয়ই আরও বেশি।..
                 

Ad

সবরীমালা মন্দিরে না গিয়ে আমরাও কেরালা ছাড়ব না : ত্রুপ্তি

3 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
কোচি, ১৬ নভেম্বর : ভূমাতা ব্রিগেডের প্রতিষ্ঠাতা সমাজকর্মী ত্রুপ্তি দেশাইকে কোচি বিমানবন্দরেই আটকে দিলেন আয়াপ্পা ভক্তরা। সকাল সাড়ে ৪টেয় বিমানবন্দরে নামার পর থেকে সেখানেই আটকা পড়েছেন ত্রুপ্তি। আয়াপ্পা ভক্তরা পরিষ্কার জানিয়ে দিয়েছেন, তাঁরা কোনওমতেই ত্রুপ্তি এবং তাঁর ছয় সহকর্মীকে বিমানবন্দর থেকে বেরোতে দেবেন না। এমনকী ট্যাক্সি চালকরাও তাঁদের গাড়িতে ওঠাতে চাইছেন না। ফলে, ত্রুপ্তি সহ সাত ঋতুমতী মহিলার সবরীমালা মন্দিরে ঢুকতে পাওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে।..
                 

রাজৌরিতে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে গুলি পাকিস্তানের, শহিদ আর্মি পোর্টার

4 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

পদত্যাগ করলেন ফ্লিপকার্টের CEO বিন্নি বনসল

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

চলন্ত ট্রেন থেকে ঝুলছেন ব্যক্তি, বাঁচালেন RPF অফিসার : ভিডিয়ো

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
চেন্নাই, ১৪ নভেম্বর : তামিলনাড়ুর এগমোর স্টেশন। সেখান থেকে সবে ছেড়েছে ট্রেন। একটু গতি তোলা শুরু করেছে। সেসময় দৌড়ে ট্রেন ধরতে গিয়েছিলেন এক ব্যক্তি। হড়কে গেল পা। ট্রেনের হাতল ধরে ঝুলে পড়লেন তিনি। আর একটু হলেই চলে যেতেন ট্রেনের তলায়। স্টেশনে থাকা কর্তব্যরত এক RPF অফিসার তাঁকে টেনে নেন স্টেশনের দিকে। আজ এই ঘটনার CCTV ফুটেজ সামনে আসে। তবে আহত হননি ওই ব্যক্তি।..
                 

ইস্ট এশিয়া সামিটে যোগ দিতে সিঙ্গাপুরে প্রধানমন্ত্রী

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ