ঈনাদু EI সময় One India

নির্বাচনের জন্য রাম মন্দির ইশু বাঁচিয়ে রাখতে চায় BJP : নরেন্দ্র গিরি

2 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিত শাহ

9 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

বিষে মৃত্যু পরিবারের সদস্যদের, ঝুলন্ত দেহ উদ্ধার শিক্ষকের

10 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
কোয়েম্বাটুর, ২০ জানুয়ারি : এক সরকারি স্কুলের শিক্ষক ও তার পরিবারের সদস্যদের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঘটনাটি শুক্রবার রাতে তামিলনাড়ুর কোয়েম্বাটুর জেলার। ওই শিক্ষকের নাম অ্যান্টনি। তার গলায় ফাঁস লাগানো দেহ উদ্ধার হয়েছে। তার স্ত্রী, মা ও দুই শিশুর বিষে মৃত্যু হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অ্যান্টনি তার পরিবারের সদস্যদের বিষ খাইয়ে খুন করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।..
                 

জম্মু ও কাশ্মীরে সাধারণতন্ত্র দিবসের অনুষ্ঠানে সরকারি কর্মীদের উপস্থিতি বাধ্যতামূলক

11 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
শ্রীনগর, ২০ জানুয়ারি : সাধারণতন্ত্র দিবসের অনুষ্ঠানে হাজির থাকতে হবে জম্মু ও কাশ্মীরে কর্মরত সমস্ত সরকারি কর্মীদের। এমন নির্দেশিকা জারি করেছে জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিক। নির্দেশিকাতে আরও জানানো হয়েছে, অনুষ্ঠানে কোনও কর্মীর অনুপস্থিতি দায়িত্বজ্ঞাহীনতা ও সরকারি নির্দেশ লঙ্ঘন হিসেবে বিবেচিত হবে।..
                 

লাদাখে তুষার ধসে মৃত বেড়ে ৭

20 hours ago  
খবর / ঈনাদু/ দেশ  
শ্রীনগর, ২০ জানুয়ারি : লাদাখে তুষার ধস কবলিত এলাকা থেকে আরও দুজনের মৃতদেহ উদ্ধার হল। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭। বিপর্যয় মোকাবিলা বাহিনীর এক আধিকারিক জানিয়েছেন, খারডুঙ্গলায় তুষার ধস কবলিত এলাকা থেকে আরও দু'জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। এখনও তিনজন নিখোঁজ। তাঁদের খোঁজ চলছে। মৃতদেহ বিমানে করে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।..
                 

এবার বদলি রাকেশ আস্থানা

2 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

ধর্মীয় হিংসায় উস্কানি দেওয়া নেতাকে পুড়িয়ে দিন, বললেন উত্তরপ্রদেশের মন্ত্রী

6 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

স্কুলের হস্টেলে সন্তান প্রসব কিশোরীর, কর্তৃপক্ষের চাপে রাত কাটল জঙ্গলে

6 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
ভুবনেশ্বর, ১৪ জানুয়ারি : স্কুলের হস্টেলে সন্তান প্রসব করল ক্লাস এইটের ছাত্রী। ওড়িশার কান্ধামাল জেলার একটি সরকারি উপজাতি আবাসিক স্কুলের ঘটনা। ঘটনায় স্কুলের এক সিনিয়র পড়ুয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তাছাড়া হস্টেলের ৬ কর্মীকেও সাসপেন্ড করা হয়েছে। ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগে স্কুলে বিক্ষোভ দেখায় স্থানীয়রা।..
                 

পরকীয়ায় জড়িয়ে "দৃশ্যম"- এর কায়দায় খুন, গ্রেপ্তার BJP নেতাসহ ৪

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

অসমে বিক্ষোভের মুখে শ্রীজাত

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

উচ্চবর্ণের সংরক্ষণ বিলে স্বাক্ষর রাষ্ট্রপতির

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

লোকসভায় সমসংখ্যক আসনে লড়ার ঘোষণা অখিলেশ-মায়াবতীর, ব্রাত্য কংগ্রেস

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
লখনউ, ১২ জানুয়ারি : পদ্মকে আটকাতে সাইকেলের সাথী হাতি। ২৫ বছর আগে সমাজবাদী পার্টির মুলায়ম সিং যাদব এবং বহুজন সমাজ পার্টির কাশীরাম জোট বেঁধে লড়ে সাফল‍্য পেয়েছিলেন। এবার ফের সেই সমীকরণ দেখবে উত্তরপ্রদেশ। আজ লখনউতে যুগ্মভাবে সাংবাদিক বৈঠকের ডাক দিয়েছিলেন অখিলেশ ও মায়াবতী। সেখানেই লোকসভায় জোট বেঁধে লড়ার কথা ঘোষণা করেন তাঁরা।..
                 

জয়ললিতার থেকে ক্ষমতা দখলে ষড়যন্ত্র করেন পালানিস্বামী, অভিযোগ ম্যাথুর

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১১ জানুয়ারি : তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার কাছ থেকে ক্ষমতা দখল করার জন্য ষড়যন্ত্র করেন বর্তমান মুখ্যমন্ত্রী ই কে পালানিস্বামী। আজ এই অভিযোগ করে একটি ভিডিয়ো প্রকাশ করেন নারদ নিউজ়ের সাংবাদিক ম্যাথু স্যামুয়েল। তিনি বলেন, "জয়ললিতাকে ক্ষমতা থেকে সরানোর ষড়যন্ত্রে ছিলেন পালানিস্বামী। নিজের কাজের সমস্ত প্রমাণ তিনি মুছে ফেলতেও চেয়েছিলেন।" তাঁর আরও দাবি, পালানিস্বামী কোডানাড এস্টেট হত্যা মামলাতেও জড়িত।..
                 

নতুন দায়িত্ব নিতে অস্বীকার, পদত্যাগ অলোক ভার্মার

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১১ জানুয়ারি : ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ও হোম গার্ডের DG পদে নিয়োগের ২৪ ঘণ্টার মধ্যেই পদত্যাগ করলেন অপসারিত CBI ডিরেক্টর অলোক ভার্মা। গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন হাই পাওয়ার কমিটি অলোক ভার্মাকে CBI-র ডিরেক্টর পদ থেকে অপসারিত করে নতুন পদে বদলি করে। তারপর আজ সেই দায়িত্ব গ্রহণ করতে অস্বীকার করেন অলোক ভার্মা।..
                 

"সেক্সিস্ট" ও নারীবিদ্বেষী মন্তব্যের অভিযোগ, রাহুলকে নোটিশ মহিলা কমিশনের

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

সিকিমে জীবন বাজি রেখে ১৫০ পর্যটককে উদ্ধার করল সেনা

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
গ্যাংটক ও দার্জিলিং, ১০ জানুয়ারি : উত্তর ও পূর্ব সিকিমে নতুন করে তুষারপাতের ফলে আটকে পড়েছিলেন ১৫০ জন পর্যটক। জীবন বাজি রেখে তাঁদের উদ্ধার করল সেনা। গতরাত পর্যন্ত ৫০ জনকে উদ্ধার করে ডোগরাতে সেনা ব্যারাকে আশ্রয় দেওয়া হয়েছে। বাকিদের উদ্ধার করে লাচুঙয়ে হোটেলে পাঠানো হয়েছে। গতকাল পূর্বাভাস মতোই বরফ পড়ে সিকিমে। উত্তর সিকিমের পুলিশ সুপার কে ডি স্যাঙদরপা জানিয়েছেন, ভারী তুষারপাতের জেরে লাচুং থেকে ইয়ুমথাঙয়ের রাস্তায় বরফ জমে যায়। ফলে ওইপথে পর্যটকদের গাড়ি পিছলে খাদে পড়ার ঝুঁকি থাকায় গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়। তবে সেনা জওয়ান ও পুলিশের সহযোগিতায় অন্তত ৭০ জনকে উদ্ধার করে হাঁটাপথে লাচুঙয়ে নামিয়ে আনা হয়েছে।..
                 

মন চুরি করেছে এক মেয়ে, অভিযোগ নিন !

11 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
নাগপুর, ৯ জানুয়ারি : চুরি হয়েছে। অভিযোগ নিন। থানায় গিয়ে বললেন যুবক। আর পাঁচটা ঘটনার মতো থানার কর্তব্যরত পুলিশকর্মীরা অভিযোগ নিতে চেয়েছিলেন। কিন্তু, তাজ্জব হয়ে যান অভিযোগকারীর বয়ান শুনে। অভিযোগকারী বলে বসেন, একজন মেয়ে তাঁর মন চুরি করেছে। তিনি মন ফেরত চান। দেখেশুনে কী বলবেন বুঝতে পারেননি কর্তব্যরত পুলিশ অফিসার। ঘটনাস্থান নাগপুরের একটি থানা।..
                 

অসমে বনধ ঘিরে অশান্তি, পুলিশের সঙ্গে সংঘর্ষ

12 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
গুয়াহাটি, ৮ জানুয়ারি : নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে ডাকা বনধে প্রভাব পড়ল অসমে। আজ সকাল সাড়ে ৫টা থেকে বিকেলে ৪টে পর্যন্ত বনধের ডাক দেয় অল অসম স্টুডেন্ট ইউনিয়নসহ ৩০টি সংগঠন। বনধের সমর্থনে পথে নামে সংগঠনের কর্মী-সমর্থকরা। কয়েকটি জায়গায় জোর করে বনধ করতে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয়। রাস্তায় টায়ার জ্বালিয়ে যান চলাচল বন্ধ করার চেষ্টা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য কয়েকটি জায়গায় পুলিশকে শূন্যে গুলি চালাতে হয়।..
                 

গান্ধিনগরে নার্কো টেস্ট নিয়ে একাধিক শর্ত ম্যাথু স্যামুয়েলের

12 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
কলকাতা, ৮ জানুয়ারি : দীর্ঘ টানাপোড়েনের পর অবশেষে নার্কো টেস্টের মুখোমুখি হতে চলেছেন ম্যাথু স্যামুয়েল। লালবাজার সূত্রে খবর, গুজরাতের গান্ধিনগরের এক হাসপাতালে এই টেস্ট হবে। গতকাল সেই প্রক্রিয়া শুরু হয়েছে। ইতিমধ্যেই গান্ধিনগরে পৌঁছেছে কলকাতা পুলিশের তিন সদস্যের তদন্তকারী দল। গতকালই গান্ধিনগর পৌঁছেছেন নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল। কলকাতা পুলিশের এক আধিকারিক বলেন, "নার্কো পরীক্ষার প্রক্রিয়া শুরু হয়েছে। মূল পরীক্ষা কবে হবে সে সম্পর্কে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।" সূত্রের খবর, দু'একদিনের মধ্যেই হবে সেই পরীক্ষা।..
                 

আর্থিকভাবে দুর্বল উচ্চশ্রেণির জন্য সরকারি চাকরিতে ১০ শতাংশ সংরক্ষণ

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

দিল্লিতে অমিত শাহর সভার জন্য ৫০০০ কেজি খিচুড়ি

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ৬ জানুয়ারি : আজ দিল্লিতে অমিত শাহর সভার জন্য পাঁচ হাজার কেজি খিচুড়ি রেঁধে ওয়ার্ল্ড রেকর্ডের পথে BJP। রামলীলা ময়দানে আয়োজিত দলিতের এই মিছিল ও সভার নেতৃত্ব দেবেন BJP-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এর জন্য দলিত BJP কর্মীদের কাছ থেকে চাল ও ডাল সংগ্রহ করা হয়েছে। যা দিয়ে তৈরি হচ্ছে এই খিচুড়ি। 'ভীম মহাসংঘম বিজয় সংকল্প'- নামক এই সভায় খিচুড়ি পরিবেশন করা হবে BJP কর্মী ও সমর্থকদের মধ্যে।..
                 

এয়ারপোর্টের মতো স্টেশনেও চালু হচ্ছে বোর্ডিং টাইম

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ৬ জানুয়ারি : শেষ মুহূর্তে দৌড়ে ট্রেন ধরার দিন বোধহয় এবার শেষ হতে চলেছে। কারণ এয়ারপোর্টের মতো স্টেশনেও চালু হতে চলেছে বোর্ডিং টাইম। এমনই পরিকল্পনা করছে রেলমন্ত্রক। ট্রেন ছাড়ার ১৫ থেকে ২০ মিনিট আগে পৌঁছাতে হবে স্টেশনে। সিকিউরিটি চেকিংয়ের জন্যই নির্ধারিত সময়ের আগে স্টেশনে পৌঁছানোর কথা বলা হচ্ছে।..
                 

মা'কে খুন করে রক্তপান যুবকের !

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

সাংবাদিক খুনে যাবজ্জীবন সাজা রাম রহিমের

3 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

মকর সংক্রান্তিতে সঙ্গমে ডুব দিয়ে শুরু তীর্থযাত্রীদের পুণ্যস্নান

5 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
প্রয়াগরাজ, ১৫ জানুয়ারি : আজ মকরসংক্রান্তি। সেই উপলক্ষ্যে কুম্ভমেলায় পুণ্যস্নানের জন্য আজ হাজার হাজার তীর্থযাত্রী জড়ো হয়। ভোর থেকে গঙ্গা সঙ্গমে ডুব দিয়ে শুরু হয় পুণ্যস্নান। আজ এই পুণ্যস্নানে অংশগ্রহণকারী ১৩ টি আখড়ার মধ্যে সন্ন্যাসীদের আখড়াটি প্রথম পুণ্যস্নান শুরু করেন। প্রশাসনের তরফে এই প্রত্যেকটি আখড়ার পুণ্যস্নানের জন্য ৪৫ মিনিট সময়সীমা ধার্য করা হয়।..
                 

কার্তারপুর করিডর কংগ্রেসের ভুলের প্রায়শ্চিত্ত, মনমোহনের সামনে বললেন মোদি

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১৩ জানুয়ারি : গুরু গোবিন্দ সিং-এর ৩৫০ জন্মবার্ষিকীর অনুষ্ঠানে দেশভাগ নিয়ে কংগ্রেসকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-এর সামনেই কংগ্রেসের সমালোচনা করেন তিনি। জানান, ১৯৮৪ সালে শিখ বিরোধী হিংসার ঘটনায় স্বজনহারাদের ন্যায়বিচার দিতে তাঁর সরকার চেষ্টা করছে। তিনি আরও জানান, NDA সরকারের উদ্যোগেই গুরু নানকের ভক্তরা কার্তারপুরের গুরদোয়ারায় দরবার সাহিব দর্শন করতে পারছেন।..
                 

আল-বদরের কমান্ডার জ়িনাত আল ইসলাম খতম

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

মজবুত ফেডেরাল ফ্রন্ট নয়, মজবুর সরকার চায় বিরোধীরা : মোদি

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১৩ জানুয়ারি : লোকসভা নির্বাচনে BJP-কে রুখতে ফেডেরাল ফ্রন্ট গড়তে উদ্যোগী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, কে চন্দ্রশেখর রাও সহ একাধিক নেতা। কিন্তু, সেই জোটের মুখ কে হবেন, তা নিয়ে BJP-র তরফে একাধিকবার কটাক্ষ করা হয়েছে। ফ্রন্ট নির্বাচনে জিতলে কে প্রধানমন্ত্রী হবেন তা নিয়ে খোঁচা দিয়েছে BJP। গতকাল ফেডেরাল ফ্রন্টকে একহাত নিলেন নরেন্দ্র মোদি। তিনি বলেন, "এই সব লোকেরা অসহায় সরকার (মজবুর সরকার) গঠন করতে চাইছে। তারা মজবুত সরকার চায় না। কারণ তাহলে তাদের দুর্নীতির দোকান বন্ধ হয়ে যাবে।"..
                 

ঝাড়খণ্ডে পুলিশের সঙ্গে মাওবাদীদের সংঘর্ষ

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

দ্রুত রাম মন্দির নির্মাণ চায় BJP: অমিত শাহ

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

আর্থিকভাবে দুর্বল উচ্চশ্রেণির জন্য সংরক্ষণ বিল পাস রাজ্যসভায়

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

রথযাত্রা মামলা: রাজ্যকে নোটিশ সুপ্রিম কোর্টের

12 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

ওড়িশায় দুটি গাড়ির সংঘর্ষে মৃত ৫, আহত ১

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
কেন্দ্রপাড়া (ওড়িশা), ৭ জানুয়ারি : দুটি গাড়ির সংঘর্ষে মৃত্যু হল পাঁচজনের। গুরুতর আহত একজন। দুর্ঘটনাটি ওড়িশার আনলাবাঙ্কা চক এলাকার। গতরাতে ৫ নম্বর জাতীয় সড়কের ধারে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি অন্য একটি গাড়িতে ধাক্কা মারে। মৃত্যু হয় পাঁচজনের। তার মধ্যে তিনজনকে শনাক্ত করা গেছে। যারা প্রত্যেকেই ওড়িশার বাসিন্দা। অন্যদিকে, গুরুতর আহত সংগ্রাম মল্লিক SCB মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।..
                 

বর্ষবরণের আনন্দে শূন্যে গুলি ব্যক্তির, মৃত্যু ছেলের

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ৬ জানুয়ারি : বর্ষবরণ উদযাপনের সময় শূন্যে গুলি চালিয়েছিলেন এক ব্যক্তি। সেই গুলি লেগে মৃত্যু হয় তাঁর নাবালক ছেলের। মৃতের নাম রেহান(৮)। দিল্লির নিউ ওসমানপুরের এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ইয়াসিন নামে ওই ব্যক্তিকে। সম্প্রতি বর্ষবরণ উৎসব পালনের সময়ে শূন্যে গুলি চালাতে গিয়ে JD(U) বিধায়কের গুলিতে মৃত্যু হয় এক মহিলার। এই ঘটনার পরই নিউ ওসমানপুরের ঘটনাটি সামনে আসে।..
                 

মহাভারতের কৌরবরা টেস্ট টিউব বেবি, বলছেন অন্ধ্রপ্রদেশ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ৬ জানুয়ারি : মহাভারতের কৌরবরা টেস্ট টিউব বেবি। প্রাচীন ভারতীয়রা হাজার হাজার বছর আগেই স্টেম সেল প্রযুক্তি সম্পর্কে জানত। পঞ্জাবের জলন্ধরে ভারতীয় বিজ্ঞান কংগ্রেসের ১০৬ তম অধিবেশনে ভাষণ দিতে গিয়ে এই মন্তব্য করলেন অন্ধ্রপ্রদেশ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য জি নাগেশ্বর রাও। পঞ্জাবের জলন্ধরে লাভলি প্রফেশনাল ইউনিভার্সিটিতে বসেছে ২০১৯ সালের বিজ্ঞান কংগ্রেসের অধিবেশন। চলবে আগামীকাল পর্যন্ত।..
                 

৮ ও ৯ জানুয়ারি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নের ধর্মঘটে যোগ ব্যাঙ্ককর্মীদের একাংশের

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

৩ সন্তানকে খুন করে আত্মহত্যার চেষ্টা মহিলার

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
ভাগলপুর (বিহার), ৬ জানুয়ারি : সেপটিক ট্যাঙ্কে ছুড়ে ফেলে তিন সন্তানকে খুন করে নিজে আত্মহত্যার চেষ্টা করলেন এক মহিলা। গতকাল ঘটনাটি বিহারের ভাগলপুরের। পরে স্থানীয় বাসিন্দারা ও পরিবারের সদস্যরা ওই মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করেন। পুলিশের প্রাথমিক অনুমান, স্বামীর সঙ্গে অশান্তির জেরেই তিন সন্তানকে খুন করেন ওই মহিলা।..
                 

Ad

সেনার সামরিক পুলিশে মহিলা নিয়োগে অনুমোদন প্রতিরক্ষা মন্ত্রকের

yesterday  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১৮ জানুয়ারি : সেনাবাহিনীতে মহিলা জওয়ানদের অন্তর্ভুক্ত করার সিদ্ধান্তে অনুমোদন দিলেন প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমন। সেনার সামরিক পুলিশ বাহিনীতে Personnel Below Officer Rank(PBRO)-এ মহিলাদের অন্তর্ভুক্ত করা হবে। ধাপে ধাপে সেনার সামরিক পুলিশ বাহিনীর মোট জওয়ানের ২০ শতাংশ পদেই মহিলাদের অন্তর্ভুক্ত করা হবে। প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন টুইট করে এই খবর জানিয়েছেন।..
                 

Ad
Ad

Amazon Bestseller: Swing Trading With Technical Analysis - Ravi Patel

2 years ago  
Shopping / Amazon/ Financial Books  
                 

সোয়াইন ফ্লুতে আক্রান্ত অমিত শাহ, ভরতি হাসপাতালে

4 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

Ad

মধ্যপ্রদেশ বিধানসভার ডেপুটি স্পিকারের পাইলট কারে লরির ধাক্কা, মৃত ৪

6 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

অলোক ভার্মা সরার পর সমালোচনা, কেন্দ্রের প্রস্তাব ফেরালেন বিচারপতি সিকরি : সূত্র

6 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ১৪ জানুয়ারি : প্রাক্তন CBI ডিরেক্টর অলোক ভার্মাকে পদ থেকে সরানোর পক্ষে রায় দিয়েছিলেন সুপ্রিম কোর্টের বিচারপতি এ কে সিকরি। তাঁর ভোটের সাহায্যেই অলোক ভার্মাকে অপসারণ করে কেন্দ্রীয় সরকার। মার্চে অবসর নেবেন বিচারপতি সিকরি। একটি সংবাদমাধ্যমে খবর, অবসরের পর তাঁকে লন্ডনের কমনওয়েলথ সেক্রেটারিয়েট আর্বিট্রাল ট্রাইবুনাল(CSAT)-র প্রেসিডেন্ট বা সদস্য হওয়ার প্রস্তাব দিয়েছিল কেন্দ্রীয় সরকার। সূত্রের খবর, সেই প্রস্তাব খারিজ করেছেন বিচারপতি।..
                 

নেপালের বাহুনডাঙিতে শুরু হচ্ছে পঞ্চম এশিয়ান গ্রামীণ পর্যটন উৎসব

7 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
শিলিগুড়ি ও কাঠমান্ডু, ১৩ জানুয়ারি : পর্যটকদের কথা মাথায় রেখে খোঁজ শুরু হয়েছিল নিত্য নতুন ডেস্টিনেশনের। আর সেই থেকেই এশিয়ান গ্রামীণ পর্যটন ফেস্টিভালের সূচনা। এবার এই পর্যটন উৎসবের পঞ্চম বর্ষ। নেপালে আয়োজিত হতে চলেছে পঞ্চম এশিয়া গ্রামীণ পর্যটন ফেস্টিভাল। উৎসব শুরু হবে ২৫ জানুয়ারি। চলবে আগামী ৯ ফেব্রুয়ারি পর্যন্ত। গতকাল শিলিগুড়ি প্রেস ক্লাবে এই পর্যটন উৎসবের আনুষ্ঠানিক ঘোষণা হল।..
                 

"আপনার মেয়েকে অপহরণ করব", হুমকি মেল অরবিন্দ কেজরিওয়ালকে

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

আত্মহত্যার চেষ্টার পর হাসপাতালেই নিকাহ যুগলের

8 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

কাশ্মীরের নৌসেরায় IED বিস্ফোরণ, শহিদ ২ জওয়ান

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

সুস্বাদু লাল পিঁপড়ের চাটনি ! বিকোচ্ছে ১০ টাকায়

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

প্রসবের সময় ধড় থেকে বিচ্ছিন্ন সন্তানের মাথা

9 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
জোধপুর(রাজস্থান), ১১ জানুয়ারি: প্রসবের সময় চিকিৎসকদের গাফিলতিতে ধড় থেকে বিচ্ছিন্ন হয়ে গেল সন্তানের মাথা। ঘটনাটি রামগড়ের একটি সরকারি হাসপাতালের। অভিযোগ, প্রসবের সময় অতিরিক্ত জোরে সন্তানের পা ধরে টানে নার্স। ফলে মহিলার গর্ভেই রয়ে যায় সন্তানের মাথা। ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে ওই মহিলার স্বামী।..
                 

দেশের প্রতিরক্ষা ক্ষেত্রকে দালালদের ঘাঁটিতে পরিণত করেছে কংগ্রেস : মোদি

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

সরলেন বিচারপতি ইউ ইউ ললিত, অযোধ্যা মামলায় গঠিত হবে নতুন বেঞ্চ

10 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

মিশেল মামার জন্যই কি রাফাল চুক্তি রদ করতে চেয়েছিল কংগ্রেস ? : প্রধানমন্ত্রী

11 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
দিল্লি, ৯ জানুয়ারি : ক্রিশ্চিয়ান মিশেলের স্বার্থ দেখতে গিয়েই কি রাফাল চুক্তি রদ করার চেষ্টা করেছিল কংগ্রেস ? আজ মহারাষ্ট্রের শোলাপুরের একটি জনসভা থেকে কংগ্রেস ও রাহুল গান্ধিকে কটাক্ষ করে এই প্রশ্ন করেন নরেন্দ্র মোদি। মোদির এই বক্তব্য যথেষ্টই গুরুত্বপূর্ণ, কারণ সম্প্রতি একটি রিপোর্টে জানা গেছে, অভিযুক্ত মধ্যস্থতাকারী ক্রিশ্চিয়ান মিশেল ফ্রান্সে রাফালের প্রতিদ্বন্দ্বী সংস্থা ইউরোফাইটারের হয়ে দালালি করত।..
                 

আর্থিকভাবে দুর্বল উচ্চশ্রেণির জন্য সংরক্ষণ বিল পাস লোকসভায়

11 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

অলোক ভার্মাকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত খারিজ সুপ্রিম কোর্টের

12 days ago  
খবর / ঈনাদু/ দেশ  
                 

"হিন্দু বিনাশকারী" AIMIM থেকে প্রো-টেম স্পিকার, তাই শপথ নয় : রাজা

13 days ago  
খবর / ঈনাদু/ দেশ